ঢাকা১৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

লাইভ শোতে উপস্থাপকের অশালীন মন্তব্য, চড় মারলেন শিল্পী

admin
ফেব্রুয়ারি ২৯, ২০২৪ ৫:০১ অপরাহ্ণ
Link Copied!

প্রখ্যাত পাকিস্তানি গায়িকা শাজিয়া মঞ্জুর একটি বেসরকারি চ্যানেলের প্রোগ্রামে অংশগ্রহণের সময় তার সহ-সঞ্চালককে একটি চড় মেরেছেন। ‘পাবলিক ডিমান্ড’-এ শোতে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন মঞ্জুর। এর আগেও মহসিন আব্বাস হায়দার-সহ একই অনুষ্ঠানের সঞ্চালকদের সঙ্গে বিভিন্ন সময় তাকে দেখা গিয়েছে। তবে এবার কৌতুক অভিনেতা এবং সহ-উপস্থাপক শেরি নানহা লাইভ শো চলাকালীন তার অশালীন মন্তব্যের মাধ্যমে সীমা অতিক্রম করায় ক্ষোভ প্রকাশ করেছেন শিল্পী। নানহা ঠাট্টা করে জিজ্ঞেস করেছিলেন, শাজিয়া, বিয়ের পর আমি আপনাকে সরাসরি মন্টে কার্লোতে আমাদের হানিমুনে নিয়ে যাব। আপনি কি আমাকে বলবেন আপনি কী ভাবে যেতে চান? এমন কথা শুনেই ক্ষোভে ফেটে পড়েন মঞ্জুর। চড় বসান তার গালে। এবং শুরু হয় প্রবল তর্ক-বিতর্ক। এই ক্ষোভ ধীরে ধীরে ঝগড়ার দিকে চলে যায়। তিনি তার হতাশা প্রকাশ করতে থাকেন।
নানহাকে তার এই ধরনের মন্তব্যের জন্য উপদেশও দেন।
তারপর রেগে গিয়ে বলেন, গতবারও আপনি এইরকম আচরণ করেছিলেন এবং আমি কাজটি হাস্যকর হিসাবেই নিয়েছিলাম এবং এটি ধামাচাপা দিয়েছিলাম। কিন্তু, এবার আমি সিরিয়াস। আপনি এইভাবে মহিলাদের সঙ্গে কথা বলেন? আপনি ‘হানিমুন’-এর কথা বলছেন। আয়োজকদের হস্তক্ষেপ না হওয়া পর্যন্ত উত্তেজনা বাড়তে থাকে। শিল্পী বিষয়টা একদমই ভালোভাবে নেননি। তিনি নানহাকে স্ক্রিপ্টে নিজের কাজে লেগে থাকার এবং ভবিষ্যতে এই ধরনের ঘটনা এড়িয়ে যাওয়ার বিষয়টিও কঠোরভাবে স্মরণ করিয়ে দেন। এরপর এক ঝটকায় গায়িকা স্টুডিও থেকে বেরিয়ে আসেন। এবং আর শোতে ফিরে যেতেও অনিচ্ছা প্রকাশ করেন। প্রসঙ্গত, শাজিয়া মঞ্জুর পাকিস্তানি সংগীত জগতের একজন বিখ্যাত ব্যক্তিত্ব। যিনি ব্লকবাস্টার চলচ্চিত্রগুলির জন্য প্লেব্যাক গায়িকা হিসাবে কিংবদন্তির মর্যাদা অর্জন করেছেন। তার সুরেলা কণ্ঠ শ্রোতাদের বিমোহিত করেছে। ‘বাতিয়ান বুঝাকে রাখ দি’, চ্যায়েন মেরে মাখনা এবং বাল্লে বাল্লের মতো গান গেয়ে সকলকে মুগ্ধ করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।