ঢাকা২০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

লিফট কিনতে ফিনল্যান্ড গেলেন ঢাবি উপ-উপাচার্যসহ ৪ জন

admin
মে ৫, ২০২৪ ১:১২ অপরাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক : ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) নির্মাণাধীন বিভিন্ন ভবনের জন্য লিফট কিনতে ফিনল্যান্ডে গেলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. সীতেশ চন্দ্র বাছারসহ চার সদস্যের একটি প্রতিনিধি দল। শনিবার ভোরে ফিনল্যান্ডের উদ্দেশে রওয়ানা দেন বলে প্রশাসনিক ভবনের একাধিক সূত্র নিশ্চিত করেছে।

প্রশাসনিক ভবন সূত্র জানায়, লিফট কেনার লক্ষ্যে ২য় প্রি-শিপমেন্ট ইনস্পেকশনের (পিএসআই) টিমের মনোনীত সদস্য হিসাবে ইন্ডাস্ট্রি পরিদর্শন করার উদ্দেশ্যে ঠিকাদারের খরচে এ প্রতিনিধি দলটি ফিনল্যান্ড গেছে।

এজন্য বিশ্ববিদ্যালয় প্রশাসন তাদের নির্দিষ্ট সময়ের জন্য ছুটিও মঞ্জুর করেছে। বিশ্ববিদ্যালয়ের নির্মাণাধীন বিভিন্ন ভবনের জন্য ১৭টি লিফট যাচাই-বাছাই করে অর্ডার করতে এবং তা যথাযথভাবে নিশ্চিত করতে এ প্রতিনিধি দলটি ফিনল্যান্ড গিয়েছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।