ঢাকা১৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

শাকিবের মায়ের চরিত্রে অভিনয়ের কারণ জানালেন মাহি

admin
এপ্রিল ১৬, ২০২৪ ১:৩৭ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক:  ঈদে মুক্তি পেয়েছে ‘রাজকুমার’ সিনেমাটি। এতে শাকিব খানের মায়ের চরিত্রে দেখা গেছে মাহিয়া মাহিকে। এমন চরিত্রে অভিনয় করে প্রশংসিত তিনি। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

মাহিকে বৃদ্ধ চরিত্রে মানানসই করে তুলতে আয়োজন করা হয়েছিল মহা কর্মযজ্ঞের। ভারত থেকে আনা হয়েছিল মেকআপম্যান। এ কাজেই নায়িকাকে সময় দিতে হতো পাঁচ ঘণ্টা। তবুও অনেকে জানিয়েছেন আরও ভালো হতে পারত মেকাপ। তবে মাহি তেমনটি মনে করছেন না। সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘মেকআপ নিতে আড়াই ঘণ্টা লাগত, তুলতেও আড়াই ঘণ্টা। উপযুক্তভাবেই মেকআপ করা হয়েছিল।’

সে সময় মাহিকে নিয়ে এই চরিত্রের শুটিং অনেকটা গোপনে করা হয়। প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকেও বিষয়টি নিয়ে তখন কেউ মুখ খোলেননি। তবে  ছবিটি মুক্তির আগেই বিষয়টি জানাজানি হয়ে যায়। পর্দায় দেখার জন্য অপেক্ষা করছিলেন দর্শকেরা। ছবি মুক্তির পর মাহির চরিত্রটি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া চলছে। কেউ বলছেন বৃদ্ধ মায়ের চরিত্রে মাহি ভালোই করেছেন। তবে মেকআপটা আরেকটু ভালো হতে পারত। আবার কেউ কেউ বলছেন নায়িকা মাহিকে এভাবে মায়ের চরিত্রে অভিনয় করা ঠিক হয়নি।

চরিত্রটি নিয়ে নিজের অভজ্ঞতা ব্যক্ত করে মাহি বলেন, ‘ছবিতে সন্তানের সঙ্গে বৃদ্ধ মায়ের কথোপকথনের জায়গাটা খুবই আবেগময়। চরিত্রটি করার সময় আমার সন্তান ফারিশকেই কল্পনায় রেখেছি। সন্তানের প্রতি মায়ের যে আবেগ, আকুতি থাকে তা ফারিশকেই মনের সামনে ধরেছিলাম। ফলে সহজেই চরিত্রটি তুলতে পেরেছি।’

প্রেম, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে ‘রাজকুমার’। এটি নির্মাণ করেছেন হিমেল আশরাফ। এবার ঈদে ১২৫ হলে মুক্তি পেয়েছে সিনেমাটি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।