ঢাকা১৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

শাকিব কি পারবেন?

admin
ফেব্রুয়ারি ৬, ২০২৪ ১১:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

গত তিন বছর ধরে শাকিব খান অভিনীত সব সিনেমাই মুক্তি পেয়েছে ঈদে। গত বছর তার অভিনীত ‘প্রিয়তমা’ ছবিটি মুক্তি পেয়ে ব্লকবাস্টারে পরিণত হয়। ঠিক তার আগের ঈদেই মুক্তি পায় শাকিবের ‘লিডার, আমিই বাংলাদেশ’ ছবি। তার আগের বছর শাকিবের ‘গলুই’ ও ‘বিদ্রোহী’ সিনেমা দুটিও মুক্তি পেয়েছিল ঈদে। তবে সমালোচকদের দাবি, কোনো তারকার ছবিই ঈদ ছাড়া এদেশে চলে না। এবার সেই দাবিকে মিথ্যা প্রমাণ করতে ঈদের বাইরে সিনেমা নিয়ে হাজির হচ্ছেন দেশের নাম্বার ওয়ান নায়ক শাকিব খান। বর্তমানে তিনি অবস্থান করছেন যুক্তরাষ্ট্রে। হিমেল আশরাফ পরিচালিত ‘রাজকুমার’র শুটিং করতেই সেখানে পাড়ি জমিয়েছেন তিনি। টানা দুই সপ্তাহ শুটিং করবেন।
এ ছবি মুক্তি পাবে রোজার ঈদে। তবে শাকিব ভক্তদের জন্য সুখবর হলো তাদের প্রিয় তারকার প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’ মুক্তি পাচ্ছে ঈদের আগেই। চলতি মাসেই এ ছবির ট্রেলার মুক্তির কথা। খুব বড় আয়োজনে ট্রেলারটি মুক্তির পরিকল্পনা করেছেন ছবির পরিচালক অনন্য মামুন। সেদিনই ছবি মুক্তির তারিখও জানানো হবে। এদিকে পরিচালক মামুন বলেন, ‘দরদ’ শুটিংয়ের সময় থেকে শাকিব ভক্তদের যে সাড়া পেয়েছি তা আসলে বলে প্রকাশ করা যাবে না। আমি মনে করি ছবিটি যখনই মুক্তি পাবে তখনই উৎসব। আর ঈদ ছাড়া সিনেমা চলে কিনা সেটারও একটা প্রমাণ দেবে ‘দরদ’। খুব বড় কিছু প্ল্যানিং নিয়ে দ্রুতই আমরা হাজির হবো। ট্রেলার, গানসহ প্রতিটি জায়গাতেই থাকবে চমক। ‘দরদ’-এ শাকিবের বিপরীতে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান। বাংলাহিন্দি, তামিলসহ ৬টি ভাষায় মুক্তি পাবে ছবিটি। এখন দেখার বিষয় ঈদ ছাড়া ছবি চলে না- সমালোচকদের এমন দাবিকে শাকিব খান কতোটা মিথ্যা প্রমাণ করতে পারেন। এটা একটা চ্যালেঞ্জও বটে। এই চ্যালেঞ্জ কতোটা উৎরে যেতে পারেন তিনি, তার হিসাব মিলবে ছবিটি মুক্তি পেলেই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।