ঢাকা২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

শাকিব খানকে নিয়ে এ কী বললেন কলকাতার প্রযোজক!

admin
মার্চ ২৫, ২০২৪ ২:০৭ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক: বছরের পর বছর শাকিব খান বাংলাদেশের চলচ্চিত্রজগতে রাজত্ব করছেন। নতুন নতুন লুকে ধরা দিচ্ছেন বড় পর্দায়। এই তো সেদিনের কথা—‘প্রিয়তমা’ সিনেমা দিয়ে নতুন করে আলোচনায় আসেন এই নায়ক। আসছে ঈদে মুক্তি পেতে চলেছে বিগ বাজেটের সিনেমা ‘রাজকুমার’। এরই মধ্যে প্রকাশ করা হয়েছে সিনেমার পোস্টারও।

শাকিব খান একসময় পশ্চিমবঙ্গেও অভিনয় করেছেন দেদার। শ্রাবন্তী, শুভশ্রীসহ বহু নায়িকার সঙ্গে সিনেমা করেছেন শাকিব। দিনের পর দিন কলকাতায় থেকেছেন। কিছু আলোচিত সিনেমায় কাজও করেছেন। সব মিলে পশ্চিম বাংলার চলচ্চিত্রশিল্পে বেশ পরিচিত নাম শাকিব। অথচ সেই নায়কই নাকি অভিনয় পারেন না বা জানেন না! এমনটি কি কখনো হতে পারে? অবশ্য একজন হিট নায়ককে নিয়ে আলোচনা-সমালোচনা থাকবেই। তবে শাকিব খানকে নিয়ে প্রায় সময় এই গুঞ্জন ওঠে যে তিনি নাকি অভিনয়ই জানেন না!

এবার কথাটি বলেছেন টালিউডের নামকরা প্রযোজক রানা সরকার। দেশ টিভির এক প্রতিবেদনে প্রচারিত অডিও বার্তায় শাকিব খান প্রসঙ্গে রানা বলেন, ‘শাকিব জনপ্রিয় হলেও পশ্চিমবঙ্গে তার সিনেমার দর্শকপ্রিয়তা নেই। সুপারস্টারের সিনেমা যেমন চলা উচিত, যেমন দেব, জিৎ, সোহম—সে রকম চলে না। শাকিব খান হয়তো খুব জনপ্রিয়, কিন্তু অভিনয়ে অন্য যাঁরা নাম করছেন, তাঁদের তুলনায় অতটা ভালো নয়।’

বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় শাকিব খান ছবি করলেও হলগুলো এই নায়কের সিনেমায় ততটা আগ্রহী নয় বলে মন্তব্য রানা সরকারের। তিনি বলেন, ‘শাকিব খানের সিনেমা হলে তো চলেই না, বাংলার কোনো স্যাটেলাইট চ্যানেলেও তাকে সেই দামটা দেয় না, যে দামটা দেব, জিতের মতো নায়কদের আছে।’

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।