ঢাকা১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

শিরোপার আশা বাঁচিয়ে রাখল আর্সেনাল

admin
ফেব্রুয়ারি ৫, ২০২৪ ১১:০১ পূর্বাহ্ণ
Link Copied!

ইংলিশ প্রিমিয়ার লিগের শীর্ষ দুই দলের লড়াই জমজমাট হলো না। এক নম্বরে থাকা লিভারপুলকে সহজেই হারাল আর্সেনাল। রোববার ৩-১ গোলে জিতে অলরেডদের সঙ্গে ব্যবধান দুই পয়েন্টে নামিয়ে শিরোপার দৌড়ে ভালোভাবে যোগ দিল গানাররা।
সতীর্থের শট লিভারপুল গোলকিপার আলিসনের গায়ে লেগে ফিরে এলে বুকায়ো সাকা ঠাণ্ডা মাথায় লক্ষ্যভেদ করেন ১৪তম মিনিটে। কিন্তু দারুণ খেলেও লিড ধরে রাখতে পারেনি আর্সেনাল। হাফ টাইমে যাওয়ার মুহূর্তে গ্যাব্রিয়েলের আত্মঘাতী গোল হয়।
তবে দ্বিতীয়ার্ধে আলিসন ও ভার্জিল ফন ডাইকের ভুলে গোল খায় লিভারপুল। ৬৭তম মিনিটে গ্যাব্রিয়েল মার্তিনেল্লিকে গোলের সুযোগ করে দেন তারা দুজন। আলিসন এগিয়ে এলেও ফন ডাইক সামনে থাকায় বল বিপদমুক্ত করতে পারেননি।
আর ঘুরে দাঁড়াতে পারেনি লিভারপুল। বরং ইনজুরি টাইমে আলিসনের পায়ের ফাঁক গলে জালে বল জড়ান লিয়ান্দ্রো ট্রসার্ড।মৌসুমের দ্বিতীয় হারে ৫১ পয়েন্ট নিয়ে শীর্ষেই আছে লিভারপুল। ৪৯ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আর্সেনাল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।