ঢাকা২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

শিল্পী সমিতির নির্বাচন অনন্ত জলিলের ‘না’

admin
মার্চ ৬, ২০২৪ ১১:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

বাংলাদেশ শিল্পী সমিতির নির্বাচন আগামী ১৯শে এপ্রিল। এরইমধ্যে নির্বাচনকে সামনে রেখে নানা ধরনের আলোচনা চলছে। চলছে প্যানেল গোছানোর তোড়জোড়। চলচ্চিত্রের সিনিয়র শিল্পী ডিপজল ও মিশা সওদাগর এরইমধ্যে প্যানেল করার ঘোষণা দিয়েছেন। এতে সভাপতি পদে ডিপজল ও মিশা থাকছেন সাধারণ সম্পাদক হিসেবে। এরইমধ্যে এই প্যানেলে অনেক সিনিয়র ও চলতি প্রজন্মের তারকার যোগ দেয়ার ইঙ্গিত মিলেছে। অন্যদিকে গুঞ্জন উঠেছিল আলোচিত চিত্রনায়ক অনন্ত জলিলকে সভাপতি করে নিজের প্যানেল গোছানোর চেষ্টা করছেন চিত্রনায়িকা নিপুণ আক্তার। এবার তার সত্যতা নিজেই প্রকাশ করেছেন অনন্ত। এ নায়ক ও প্রযোজকের কাছে এমন প্রস্তাব নিয়ে যাওয়া হলেও তিনি শিল্পী সমিতির নির্বাচন করবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন। অনন্ত জলিল সোমবার সন্ধ্যায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, প্রযোজক খোরশেদ আলম খসরু, মোহাম্মদ হোসেনসহ নিপুণ ম্যাডাম আমার বাসায় এসেছিলেন সভাপতি হওয়ার প্রস্তাব নিয়ে।
কিন্তু আমি আসলে নির্বাচন করতে পারবো না।
কারণ আমি সময় দিতে পারবো না। অনন্ত আরও বলেন, আমি চলচ্চিত্রকে ভালোবাসি। এখানকার মানুষদের ভালোবাসি। কিন্তু আপনারা জানেন ব্যবসায় আমাকে সময় দিতে হয় প্রচুর। তার মাঝেই সময় বের করি শুটিং করি সিনেমার। কিন্তু নির্বাচন করতে হলে তো সময় দিতে হবে। কারণ সময় না দিলে কোনো ক্ষেত্রেই সফল হওয়া সম্ভব না। সে কারণে আমি বিনীতভাবে সভাপতি হওয়ার প্রস্তাব নাকচ করেছি। তবে নির্বাচন করলে ভালো কিংবা খারাপ হতো, এসব নিয়ে ভাবছি না। আমি সিনেমাপ্রেমী মানুষ হিসেবে আজীবন চেষ্টা করবো সিনেমা ও এই সেক্টরের মানুষের কল্যাণে কাজ করে যেতে। এদিকে অনন্ত জলিল সামনে কাজ শুরু করবেন এমডি ইকবাল পরিচালিত ‘কিল হিম টু’ ছবির। এরইমধ্যে ‘অপারেশন জ্যাকপট’ সিনেমার শুটিংয়ের কাজ অনেকটাই শেষ করেছেন তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।