ঢাকা২০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

শুধু ভোটার নেই, অন্য সব ঠিক আছে

admin
মে ৮, ২০২৪ ১২:৩৬ অপরাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক : আজ সারাদেশের বিভিন্ন উপজেলায় অনুষ্ঠিত ভোট। ভোটের সব প্রস্তুতি সম্পূর্ণ করেছে নির্বাচন কমিশন। কিন্তু যে ভোটারদের জন্য এত আয়োজন তারা তো ভোট কেন্দ্রে আসছেন না। অবশ্য এই নির্বাচনে বিরোধী কোনো জোট বা দল অংশ নেয়নি। বিশ্লেষকরা বলছেন সে কারণে ভোটারদের আগ্রহ কম।

এদিকে কিশোরগঞ্জের সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ চলছে। আজ বুধবার (৮ মে) সকাল ৮টা থেকে শুরু হওয়া ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত। তবে কেন্দ্রে ভোটার উপস্থিতি একেবারে নেই। সকাল ১০টা পর্যন্ত কয়েকটি ভোট পড়েছে মাত্র।

শহরের গুরুদয়াল সরকারি কলেজ ভোটকেন্দ্রসহ কয়েকটি কেন্দ্র ঘুরে দেখা গেছে, দুই একজন ভোট দিতে আসছেন, কেন্দ্র একবারেই ভোটার শূন্য। নেই ভোটারদের লাইন।

জামালপুর শহরের সিংহজানী বালিকা উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রে ও একেই অবস্থা  দুই একজন ভোট দিতে আসছেন, তাছাড়া কেন্দ্র একবারেই ভোটার শূন্য। নেই ভোটারদের লাইন। পুলিশ ও আনসার সদস্যরা গল্প করে সময় কাটাচ্ছেন।

সিংহজাহী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রিজাইডিং অফিসার আব্রার বলেন, এ ভোটকেন্দ্রে এখন পর্যন্ত প্রায় ২০টির মতো ভোট পড়েছে। রাতে বৃষ্টি হয়েছে তাই ভোটার সংখ্যা একেবারেই কম। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার সংখ্যা বাড়বে বলে ধারণা করা যাচ্ছে।

উল্লেখ্য, জামালপুর সদরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন পাঁচজন। পুরুষ ভাইস চেয়ারম্যান প্রার্থী ৩ জন। মহিলা ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী ২ জন।

সদর উপজেলার ১৫টি ইউনিয়নের ১৬৯টি ভোটকেন্দ্রে ১ হাজার ৪১০টি ভোট কক্ষে সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। নির্বাচনে ২ লাখ ৬৯ হাজার ৮৭০ জন পুরুষ ভোটার ও ২ লাখ ৮১ হাজার ৫৭৮ জন নারী ভোটার রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।