ঢাকা১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

শেখ রেহানার চরিত্রে মিষ্টি জান্নাত

admin
ফেব্রুয়ারি ২, ২০২৪ ২:৫৫ অপরাহ্ণ
Link Copied!

ঢালিউডের এ প্রজন্মের চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। এবার ‘শেখ রাসেলের আর্তনাদ’ নামের সিনেমায় শেখ রেহানার চরিত্রে অভিনয় করবেন তিনি। বৃহস্পতিবার বিনা পারিশ্রমিকে শেখ রেহানার চরিত্র রূপায়ণের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। মিষ্টি জান্নাত বলেন, আসলে দীর্ঘদিন নিজের পারিবারিক কিছু কাজ নিয়ে ব্যস্ত ছিলাম। যার কারণে চলচ্চিত্র সময় দিতে পারিনি। এবার বেশ কিছু কাজ নিয়ে ফিরতে যাচ্ছি। এর মাঝে ‘শেখ রাসেলের আর্তনাদ’ নামের সিনেমা অন্যতম। ছবিটি নির্মাণ করছেন পরিচালক সালমান হায়দার। সিনেমাটির ‘শেখ রাসেলের আর্তনাদ’ ও ‘আমি মায়ের কাছে যাব’ দুটি নামকরণ হয়েছে। এরমধ্যে একটি নাম চূড়ান্ত করা হবে বলে জানান নির্মাতা।
চলচ্চিত্রটিতে বঙ্গবন্ধুর পরিবারের সর্বকনিষ্ঠ সদস্য রাসেলের গল্প উঠে আসবে।
সালমান হায়দার জানান, ২০১৯ সাল থেকে সিনেমাটি নির্মাণের পরিকল্পনা ছিল। এতে শেখ রাসেলের দৃষ্টি থেকে গল্পটি বলার চেষ্টা করব। তবে প্রতিটি চরিত্রই গুরুত্বপূর্ণ। সকল চরিত্রের শিল্পী নির্বাচনের ক্ষেত্রে চেহারার সাদৃশ্য, অভিনয়গুণকে প্রাধান্য দিয়েছি। ২২ আগস্ট থেকে শুটিং শুরু হবে। আপাতত প্রস্তুতি চলছে।
এই ছবিতে আরও অভিনয় করছেন অপু বিশ্বাস, অরুণা বিশ্বাস, জিয়াউল রোশান, আমান রেজা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।