ঢাকা২০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

শেষ কর্মদিবসের আগে ব্যাংকে টাকা তোলার হিড়িক

admin
এপ্রিল ৮, ২০২৪ ৫:৩০ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক:ঈদুল ফিতরের আগে ব্যাংকগুলোতে গ্রাহকদের ভিড় ও টাকা তোলার হিড়িক পড়েছে। প্রায় প্রতিটি শাখায় দীর্ঘ লাইনে অপেক্ষা করতে দেখা গেছে গ্রাহকদের। নগদ টাকা উত্তোলনের চাপে সেবা দিতে হিমশিম খাচ্ছেন কর্মকর্তারা। ভিড় দেখা গেছে এটিএম বুথগুলোতেও। যদিও আগামীকাল মঙ্গলবার ব্যাংকের শেষ কার্য দিবস।

সোমবার রাজধানীর ব্যাংকপাড়া মতিঝিল ও দিলকুশা, দৈনিক বাংলা, পল্টনসহ বিভিন্ন এলাকার ব্যাংকের শাখায় সকাল থেকেই ক্যাশ ও জমা কাউন্টারের সামনে লম্বা লাইন দেখা গেছে। নতুন নোট বিনিময়ের পাশাপাশি চালানপত্র, ডিপোজিটসহ বিভিন্ন সেবার বিল জমা দেওয়ার লাইন রয়েছে। অতিরিক্ত গ্রাহকের চাপে ক্যাশ কাউন্টারের কর্মকর্তাদের বেশ হিমশিম খেতে হচ্ছে।

প্রসঙ্গত, মঙ্গলবার দেশের আকাশে শাওয়াল মাসের চাঁদ দেখা গেলে পরের দিন বুধবার (১০ এপ্রিল) ঈদুল ফিতর উদযাপিত হবে। আর বাংলাদেশের কোথাও চাঁদ দেখা না গেলে বুধবার রমজান মাসের ৩০ দিন পূর্ণ হবে। সেক্ষেত্রে ঈদ উদযাপিত হবে আগামী বৃহস্পতিবার (১১ এপ্রিল)।

এবারের ঈদুল ফিতরের সঙ্গে সাপ্তাহিক ছুটির পাশাপাশি পহেলা বৈশাখের ছুটি যুক্ত হয়েছে। ফলে আগামী ১৪ এপ্রিল পর্যন্ত অন্যান্য প্রতিষ্ঠানের পাশাপাশি বন্ধ থাকছে ব্যাংক ও আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠানও।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।