ঢাকা১৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

শেষ মুহূর্তের গোলে আশা বাঁচিয়ে রাখল আর্জেন্টিনা

admin
ফেব্রুয়ারি ৯, ২০২৪ ১১:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

প্যারাগুয়ের বিপক্ষে প্রথমে লিড পাওয়া আর্জেন্টিনা ম্যাচের একপর্যায়ে পিছিয়ে পড়ে। এর পর পেনাল্টি ভাগ্যে ম্যাচে ফেরার ৬ মিনিট পর আবার ছিটকে যায়। সেখান থেকে যোগ করা সময়ের শেষ মুহূর্তে দলের হার এড়ান ফেদেরিকো রেদোন্দো।
বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) কনমেবল প্রাক-অলিম্পিক বাছাইয়ের চূড়ান্ত পর্বে প্যারাগুয়ের বিপক্ষে ৩-৩ গোলের ড্র নিয়ে মাঠ ছেড়েছে আর্জেন্টিনা।
এদিন বলদখল, আক্রমণ কিংবা শট— সব দিক থেকেই এগিয়ে ছিল আর্জেন্টিনা। ৬২ শতাংশ সময় বলদখলে রেখে ১৮টি শট নেয় তারা। যার ১১টিই ছিল গোলমুখে। বিপরীতে প্যারাগুয়ের নেওয়া ১৫ শটের ৫টি ছিল গোলমুখে। ম্যাচ শুরুর তৃতীয় মিনিটেই গোল আদায় করে নেয় আর্জেন্টিনা। মেদিনার পাস থেকে প্যারাগুয়ের জালে বল জড়ান পাবলো সোলারি। ম্যাচের ৪১ মিনিট পর্যন্ত লিড ধরে রাখেন হ্যাভিয়ের মাশচেরানোর শিষ্যরা।
৪২তম মিনিটে প্যারাগুয়েকে সমতায় ফেরান দিয়েগো গোমেজ। ফের লিডে ফিরতে একের পর এক আক্রমণ চালিয়ে যায় আর্জেন্টিনা। সুযোগ বুঝে পাল্টা আক্রমণ চালায় প্যারাগুয়েও। ম্যাচের ৭০ মিনিটে গোমেজের বল দখলে নিয়ে দলকে আনন্দে ভাসান নুনেজ দুয়ার্তে। হারের শঙ্কা জাগে আর্জেন্টিনা শিবিরে। তবে ৮৪তম মিনিটে পেনাল্টি ভাগ্যে আবার ম্যাচে ফেরে তারা। সফল স্পটকিকে দলকে সমতায় ফেরান থিয়াগো আলমাদা। কিন্তু ম্যাচে ফেরার ৬ মিনিটের মধ্যে মাশচেরানোর শিষ্যদের হতাশায় ডুবিয়ে আবারও লিড তুলে নেয় প্যারাগুয়ে। ক্যাবালেরো ফ্লেইতাসের পাস দখলে নিয়ে আর্জেন্টিনার জাল কাঁপান এনজো গনজালেস।

নির্ধারিত সময়ের শেষ মিনিটে গোল পেয়ে প্যারাগুয়ে অপেক্ষা করছিল শেষ বাঁশির। তবে বাঁশি যখন বাজল, তখন তারা আনন্দে মাততে পারল না। যোগ করা আট মিনিটের সপ্তম মিনিটে গোল করে দলের হার এড়ান রেদোন্দো। পয়েন্ট খুইয়ে যদিও প্যারিস অলিম্পিকের পথ অনেকটা অনিশ্চিত হয়ে পড়েছে আর্জেন্টিনার। তবে অন্তত ড্র নিয়ে মাঠ ছাড়ায় এখনো আশা টিকে আছে তাদের।

কনমেবল প্রি-অলিম্পিক টুর্নামেন্টের চূড়ান্ত বাছাইপর্বে প্রতিযোগিতা করছে প্যারাগুয়ে, আর্জেন্টিনা, ভেনিজুয়েলা ও ব্রাজিলের অনূর্ধ্ব-২৩ দল। ২ ম্যাচে ১ জয় ও ১ ড্রয়ে ৪ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে প্যারাগুয়ে। ২ ম্যাচে ২ ড্রয়ে ২ পয়েন্ট নিয়ে দুইয়ে আর্জেন্টিনা। ১ ম্যাচে ১ ড্রয়ে ১ পয়েন্ট নিয়ে তিনে ভেনিজুয়েলা। নিজেদের প্রথম ম্যাচ হেরে টেবিলের তলানিতে ব্রাজিল। রাউন্ড রবিন লিগে একে অপরের বিপক্ষে মুখোমুখি হওয়ার পর সেরা দুদল পাবে প্যারিস অলিম্পিকের টিকিট।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।