ঢাকা২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

শোলাকিয়া ঈদগাহে এবারও থাকবে চার স্তরের নিরাপত্তাব্যবস্থা

admin
মার্চ ১৯, ২০২৪ ১১:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক: প্রতি বছ‌রের ম‌তো এবারও ঈদুল ফিত‌রের সবচেয়ে বড় জামাত অনুষ্ঠিত হতে যাচ্ছে কিশোরগঞ্জের ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহ ময়দানে। এতে ঈদুল ফিত‌রের ১৯৭তম জামাত হবে এবার।

ঈদুল ফিতরের নামাজ মুসল্লিরা যেন নির্বিঘ্নে আদায় করতে পারেন, সেই লক্ষ্যে রোজার প্রথম ভাগেই শোলাকিয়া ঈদগাহ পরিদর্শন করেছেন কিশোরগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ। সোমবার দুপুরে ঈদগাহ পরিদর্শনের পর সার্বিক বিষয় সাংবাদিকদের জানিয়েছেন পুলিশ সুপার।

পুলিশ সুপার বলেন, ‘২০১৬ সালে জঙ্গি হামলার ঘটনাটা পর্যালোচনা করেই আমরা শোলাকিয়া ঈদ জামাতের নিরাপত্তাবিষয়ক পরিকল্পনা করি। এবারও তা-ই করছি। এবার ঈদ জামাতে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার আশঙ্কা নাই।’

মোহাম্মদ রাসেল শেখ বলেন, ‘নিরাপত্তাব্যবস্থা আমরা গতবারও চার স্তরের রেখেছিলাম। এবারও চার স্তরের নিরাপত্তাব্যবস্থা থাকবে।’

ঈদগাহ পরিদর্শনে পুলিশের অন্য কর্মকর্তারা পুলিশ সুপারের সঙ্গে ছিলেন।

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।