ঢাকা২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

শ্বাসরুদ্ধকর ম্যাচে তামিমের বরিশালকে হারাল সাকিবের রংপুর

admin
ফেব্রুয়ারি ২০, ২০২৪ ১০:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

১৫২ রানের টার্গেট প্রথমে খুব সহজ মনে হলেও মাঝপথে ঘুরে দাঁড়ায় ফরচুর বরিশালের বোলাররা। ব্রান্ডন কিংয়ের ২২ বলে ঝোড়ো ৪৫ ও সাকিব আল হাসানের ১৫ বলে ২৯ রানের তাণ্ডবের পরই ভাঙন রংপুর শিবিরে।

টানা তিন ব্যাটার সুবিধা করতে পারেননি। ফলে ধুঁকতে হয় রংপুর রাইডার্সকে। তবে সাতে নেমে হিসেবটা আবার সোজা করে ফেলেন জিমি নিশাম (১৭ বলে ২৮)। এই ঝোড়ো ইনিংসে ভর করেই জয়ে কাছাকাছি চলে যায় রংপুর। তবে সেখানেও নাটকীয়তার শেষ হয়নি। শেষ পর্যন্ত শেষ ওভারের শেষ দিকে গিয়ে জিততে হয়েছে রংপুরকে।

রাইডাররা বরিশালকে হারিয়েছে ১ উইকেটে।
শুরুতে ব্যাট করে ২০ বলে তামিমের ৩৩, ২৪ বলে ব্রান্টনের ২৬ আর ২৭ বলে মায়ার্সের ঝোড়ো ৪৬ রানের পর ফরচুন বরিশালের আর কোনো ব্যাটারই রংপুর রাইডার্সের বোলারদের তোপের সামনে টিকতে পারেননি।
ফলে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৫১ রানেই থামতে হয়েছে তামিমের দলকে। মুশফিক ৫, সৌম্য ০ আর রিয়াদ করেছেন ৯ রান।
বিপিএল ইতিহাসে ১ উইকেটে জয়ের দ্বিতীয় ঘটনা এটি। এর আগে ২০১৩ সালে টুর্নামেন্টের দ্বিতীয় আসরে বরিশাল বার্নার্সকে হারিয়েছিল সিলেট রয়্যালস।এ নিয়ে টানা অষ্টম জয় পেল রংপুর।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।