ঢাকা২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

শ্রীলা মজুমদারের মৃত্যু, শোকপ্রকাশ মুখ্যমন্ত্রী মমতার

admin
জানুয়ারি ২৮, ২০২৪ ২:১০ অপরাহ্ণ
Link Copied!

অভিনেত্রী শ্রীলা মজুমদার আর নেই। তার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়ে তিনি জানিয়েছেন, অত্যন্ত দক্ষ অভিনেত্রী ছিলেন শ্রীলা। বাংলা ছবির জগতে বিরাট ক্ষতি হয়ে গেল। সাড়ে তিন বছর ক্যানসারের বিরুদ্ধে লড়াই করেছেন শ্রীলা। শনিবার বিকেলে তার মৃত্যু হয়েছে। এর পরেই এক্স (সাবেক টুইটার)-এ শোকপ্রকাশ করে মমতা লেখেন, শনিবার বিকেলে অভিনেত্রী শ্রীলা মজুমদারের মৃত্যুর খবর শুনে শোকাহত। শ্রীলা বিশিষ্ট এবং দক্ষ অভিনেত্রী ছিলেন, যিনি বহু ভারতীয় ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন।
বাংলা ছবির জগতের জন্য এটা বড় ক্ষতি। তার নক্ষত্রসুলভ উপস্থিতির অভাব অনুভূত হবে।তার পরিবারকে সমবেদনা জানাই। গেল তিন বছর ধরে ডিম্বাশয়ের ক্যানসারে ভুগছিলেন শ্রীলা। চিকিৎসা চলছিল। ১৩ থেকে ২০ জানুয়ারি টাটা মেডিক্যাল ক্যানসার সেন্টারে ভর্তি ছিলেন শ্রীলা। তার পর অভিনেত্রীকে বাড়িতে নিয়ে আসা হয় বলে জানিয়েছেন শ্রীলার স্বামী এসএনএম আব্দি। গেল বছর নভেম্বর মাসে শারীরিক অবস্থার অবনতি হয় অভিনেত্রীর। তার ছেলে সোহেল আব্দি পড়াশোনার সূত্রে লন্ডনে থাকেন। মায়ের অসুস্থতার খবর শুনে তিনি দেশে ফিরে আসেন। শ্রীলার চিকিৎসকই তাকে ফিরে আসার পরামর্শ দিয়েছিলেন। সেই থেকে তিনি দেশেই রয়েছেন। শনিবার কেওড়াতলা শ্মশানে শেষকৃত্য হয় শ্রীলার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।