ঢাকা২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

শ্রোতারা যে ধরনের গান পছন্দ করেন আমি সেটাই করছি

admin
ফেব্রুয়ারি ২৪, ২০২৪ ১১:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

জনপ্রিয় গায়ক মনির খান। নব্বই দশক থেকে যার শুরু, এখনও গানে নিয়মিত। করছেন স্টেজ শো। পাশাপাশি নিজের ইউটিউব চ্যানেলেও নিয়মিত নতুন নতুন গান প্রকাশ করছেন।
তিনি জানান,গান নিয়েই ব্যস্ত আছি। প্রতি সপ্তাহে আমার নতুন গান প্রকাশ পাচ্ছে। কখনও কখনও সপ্তাহে দুটো করেও পাচ্ছে। একটা আমার ইউটিউব চ্যানেলে আরেকটা অন্য কোনো চ্যানেলে। তাই বিরামহীনভাবেই কাজ করে যাচ্ছি। আমি কখনও বসে থাকি না। রোজই গান নিয়ে বসি, রেকর্ডিং করি। তারপর আবার মিউজিক ভিডিও নিয়েও কাজ করতে হয়। সব মিলিয়ে অনেক ব্যস্ত।

তার মানে ইউটিউবকেই বেশি প্রাধান্য দিচ্ছেন ? এই প্রশ্নের উওরে বলেন,এখন তো সময়টাই অনলাইনের। সবাই এখন ইউটিউব বা বিভিন্ন প্ল্যাটফর্মের জন্যই গান বানাচ্ছে। শুধু গান বললে ভুল হবে গানচিত্র বা মিউজিক ভিডিও বলতে হবে। কারণ এখন গান শোনার জায়গায় নেই। কেউ শুনতে চায়ও না। বরং এখন সবাই গান দেখতে চায়। তাই দর্শক চাহিদার কথা মাথায় রেখে সেভাবেই আমিও গান তৈরি করছি। তবে তাতে আমার ছোয়াও রয়েছে। যেনতেন শব্দের ব্যবহার আমি করি না। আমার শ্রোতারা যে ধরণের গান পছন্দ করেন আমি তাদের সেরকমই উপহার দেই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।