ঢাকা১৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

সংরক্ষিত নারী আসনে মনোনয়নপত্র জমা দিলেন ৫০ জন

admin
ফেব্রুয়ারি ১৯, ২০২৪ ১:৫৯ অপরাহ্ণ
Link Copied!

দ্বাদশ সংসদের সংরক্ষিত নারী আসনে মনোনয়নপত্র বাছাইয়ে সবার মনোনয়নপত্রই বৈধ ঘোষণা করেছেন রিটার্নিং অফিসার মনিরুজ্জামান তালুকদার।
মনোনয়নপত্রগুলোর মধ্যে রয়েছে আওয়ামী লীগ এবং তাদের জোট থেকে ৪৮টি এবং জাতীয় পার্টি থেকে দুটি।
মনিরুজ্জামান বলেন, ‘মোট ৫০টি মনোনয়নপত্র পেয়েছি। সবগুলো বাছাই করেছি। আমরা ৫০টি মনোনয়নপত্রই বৈধ ঘোষণা করছি। কোনও মনোনয়নপত্রের বিরুদ্ধে কোনও অভিযোগ আসেনি। সুতরাং সকল প্রার্থীকে বৈধ প্রার্থী হিসেবে ঘোষণা করছি।’
তফসিল অনুযায়ী, আপিল দায়েরের সুযোগ আছে। ২২ ফেব্রুয়ারি আপিল দায়েরের সময়। আপিল নিষ্পত্তির সময় ২৪ ফেব্রুয়ারি, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৫ ফেব্রুয়ারি।
এ কর্মকর্তা জানান, প্রার্থিতা প্রত্যাহার কেউ না করলে এবং প্রত্যাহারের সময়ের পর বৈধ প্রার্থী যারা থাকবে এক্ষেত্রে ২৭ ফেব্রুয়ারি প্রতীক বরাদ্দের আর প্রয়োজন হবে না, যেহেতু প্রতিদ্বন্দ্বী নেই, সে জন্য বৈধ প্রার্থীদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করার কার্যক্রম গ্রহণ করবো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।