ঢাকা২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

সর্বশক্তি দিয়ে ভোটারদের কেন্দ্রে নেওয়ার আহবান-শেখ তন্ময়ের

admin
ডিসেম্বর ২৭, ২০২৩ ৯:৩৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাট-২ (কচুয়া-সদর) আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য প্রার্থী শেখ তন্ময় বলেন, এখন বিএনপি মাঠে নেই। স্বাভাবিকভাবেই মাটির সাথে মিশে গেছে। আগামী নির্বাচনের পর আমরা এদেরকে কবর নিয়ে রাজনৈতিক জানাজা পড়িয়ে ছাড়ব ইনশা আল্লাহ।। লন্ডনে কোর্ট টাই পড়ে ভিডিও কলের মাধ্যমে এদেশের নেতৃত্ব দেওয়া যাবে না।

বুধবার (২৭ ডিসেম্বর) বিকেলে বাগেরহাট সদর উপজেলার চিরুলিয়া বিষ্ণুপুর স্কুল এ্যান্ড কলেজ মাঠে অনুষ্ঠিত নির্বাচনী সভায় তিনি এসব কথা বলেন।

শেখ তন্ময় আরও বলেন, আপনারা আপনাদের ক্ষমতা ও সাংগঠনিক শক্তি দিয়ে ভোটারদেরকে উপস্থিত করবেন। প্রমান করবেন এই অঞ্চলের মানুষ স্বাধীনতার পক্ষে ছিল, আছে এবং থাকবে। এই অঞ্চলের মানুষ উন্নয়ন চায়। আগামীতেও এই অঞ্চলের উন্নয়ন অব্যাহত থাকবে।

বিষ্ণুপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে নির্বাচনী সভায় শেখ তন্ময়ের বোন ফজিলাতুন্নেছা অনন্যা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. ফরিদ উদ্দিন, আওয়ামী লীগ নেতা ফিরোজুল ইসলাম, তালুকদার আব্দুল বাকি, শরীফা খানমসহ কয়েক হাজার নেতাকর্মী অংশগ্রহন করেন। স্থানীয়দের স্বতস্ফূর্ত অংশগ্রহনে নির্বাচনী সভা জনসভায় রুপ নেয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।