ঢাকা১৯ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন বাগেরহাট -২ আসনের আ’লীগ প্রার্থী শেখ তন্ময়

admin
ডিসেম্বর ২৩, ২০২৩ ৮:৫৪ অপরাহ্ণ
Link Copied!

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন প্রসঙ্গে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন বাগেরহাট -২ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী শেখ সারহান নাসের তন্ময়। বাগেরহাট প্রেসক্লাব মিলনায়তনে ২৩ ডিসেম্বর শনিবার দুপুরে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় শেখ তন্ময় বলেছেন- বাগেরহাটকে একটি আধুনিক এলাকা হিসাবে গড়ে তোলার লক্ষ্যে মাস্টার পরিকল্পনা গ্রহণ করে কাজ করবো। গত ৫ বছরে আমার নির্বাচনী এলাকার জন্য কী করতে পেরেছি, কী করতে পারব না ভবিষ্যতে কী করতে পারব, এগুলো অবশ্যই গুরুত্বপূর্ণ।  তবে আরও গুরুত্বপূর্ণ হল সমন্বিত ও পরিকল্পিত উন্নয়ন নিয়ে কথা বলা এবং কাজ করা।  মাননীয় প্রধানমন্ত্রী, আওয়ামী লীগ সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা গত ১৪ বছর ধরে সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।  প্রয়োজনের সাথে অগ্রাধিকার ভিত্তিতে উন্নয়ন ধারণা বিবেচনা করা হচ্ছে।  বিশ্ব অর্থনীতির সঙ্গে তাল মিলিয়ে আমরা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে চাই। তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শিল্প কারখানা স্থাপনে বিনিয়োগবান্ধব পরিবেশ সৃষ্টি করছেন।  অচিরেই বাংলাদেশ এর অর্থনৈতিক সুবিধা ভোগ করবে।  বর্তমান সরকারের এই উদ্যোগের কথা বিবেচনা করে খুব অল্প সময়ের মধ্যে বাগেরহাট একটি উন্নত বাংলাদেশ বিনির্মাণে ভৌগোলিক ও কৌশলগত কারণে গুরুত্বপূর্ণ উন্নয়ন সহযোগী হয়ে উঠবে বলে আমার বিশ্বাস।

মতবিনিময় কালে উপস্থিত ছিলেন, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও দলের নির্বাচন পরিচালনা জেলা কমিটির যুগ্ম আহ্বায়ক এ্যাড. ভুইয়া হেমায়েত উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব নকিব নজিবুল হক, তথ্য গবেষণা সম্পাদক ও দলের জেলা নির্বাচন পরিচালনা কমিটির মিডিয়া উপ-কমিটির আহ্বায়ক আহাদ উদ্দিন হায়দার, বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আক্তারুজ্জামান বাচ্চু, বাগেরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগ সভাপতি সরদার নাসির উদ্দিন, বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি তালুকদার আব্দুল বাকি, সাধারন সম্পাদক মীর জায়েশি আশরাফী জেমস, জেলা কৃষক লীগের সহ-সভাপতি মোল্লা আব্দুর রব, জেলা যুবলীগের সদর উপজেলা আহ্বায়ক লিটন সরকার সহ বাগেরহাটে কর্মরত সাংবাদিকরা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।