ঢাকা২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

সিংড়ায় র‍্যাবের অভিযানে মুঠোফোন চোর চক্রের ৫ জন গ্রেপ্তার

admin
ফেব্রুয়ারি ৫, ২০২৪ ৪:০৮ অপরাহ্ণ
Link Copied!

নাটোরের সিংড়া উপজেলায় অভিযান চালিয়ে মুঠোফোন চোর চক্রের পাঁচজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল রোববার রাতে উপজেলার খাগরবাড়িয়া ও পাঁচবাড়িয়া গ্রাম থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাঁদের কাছ থেকে পাঁচটি চোরাই মুঠোফোন ও দুটি সিম কার্ড জব্দ করা হয়েছে।গ্রেপ্তার ৫ জন হলেন—মো. সম্রাট খাঁ (২৪), হৃদয় খাঁ (২৫), জনি খাঁ (২৮), হাছান খাঁ (২২) ও রানা শেখ (২০)।
নাটোর র‌্যাব ক্যাম্পের এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে জানা যায়, র‍্যাব ক্যাম্পের একটি দল গতকাল রাত সাড়ে ৯টার দিকে খাগরবাড়িয়া গ্রামের বিভিন্ন বাড়িতে অভিযান পরিচালনা করে। গভীর রাত পর্যন্ত অভিযান চালিয়ে খাগরবাড়িয়া গ্রাম থেকে চারজন এবং পাশের পাঁচবাড়িয়া গ্রাম থেকে রানা শেখকে আটক করা হয়।

এ ঘটনায় র‌্যাবের এক সদস্য বাদী হয়ে তাঁদের বিরুদ্ধে সিংড়া থানায় মামলা করেন। মামলায় পাঁচজনকে গ্রেপ্তার দেখিয়ে আজ সোমবার দুপুরে সিংড়া আমলি আদালতে হাজির করা হয়। পরে আদালত তাঁদের কারাগারে পাঠান।
সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম বলেন, জেলার বিভিন্ন এলাকা থেকে চুরি করা মুঠোফোন নিয়ে বিক্রির উদ্দেশ্যে তাঁরা খাগরবাড়িয়া গ্রামে জড়ো হয়েছিলেন। খবর পেয়ে র‌্যাব তাঁদের আটক করে। পরে এ ঘটনায় করা মামলায় তাঁদের গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।