ঢাকা২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

সিনেমায় অভিষেক ঘটছে চঞ্চলপুত্রের, পর্দাতেও বাবা-ছেলে তারা

admin
মার্চ ৩০, ২০২৪ ১২:২৩ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক: চাঁদরাতে মুক্তি পাচ্ছে মোস্তফা সরয়ার ফারুকীর ‘লাস্ট ডিপেন্ডারস অব মনোগামী’। গুলশানের একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন পরিচালক। উপস্থিত ছিলেন ছবির অভিনেতা চঞ্চল চৌধুরী, গায়িকা জেফার রহমান, চরকির প্রধান নির্বাহী রেদওয়ান রনিসহ অন্য অভিনয়শিল্পীরা। তবে একটি বিশেষ চমক আছে সিনেমাটিতে।

‘মনোগামী’ দিয়েই প্রথমবারের মতো সিনেমায় অভিষেক ঘটছে চঞ্চলপুত্র শুদ্ধর। রিয়েল লাইফের বাবার সঙ্গে রিলের সামনে বাবা হিসেবে পেয়ে শুদ্ধও বেশ খুশি।

সংবাদ সম্মেলনের শুরুতেই এই খুদে অভিনয়শিল্পী বলেছে, বাবার সঙ্গে বহুবার শুটিংয়ে গেলেও এবারের অনুভূতি একেবারেই অন্য রকম। বাবার সঙ্গে অভিনয় করতে গিয়ে খুব চাপে ছিলাম। সবাই বাবাকে দিয়েই আমাকে চেনেন। আমি যদি ঠিকভাবে কাজটা করতে না পারি, তো সেটার একটা চাপ থাকবে না? “মনোগামী” আমার জন্যে স্পেশাল। এটি জীবনে সবচেয়ে বেশি স্মরণীয় হয়ে থাকবে, যেহেতু আমার অভিনয়ের প্রতি ঝোঁক আছে, ইচ্ছা আছে, সেহেতু এটা আমার জন্যে বিশেষ কিছু।’

নিজের ছেলেকে নিয়ে বিশেষ অনুভূতি প্রকাশ করেছেন বাবা চঞ্চল চৌধুরীও। সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া এক পোস্টে চঞ্চল চৌধুরী লিখেছেন, ‘শুদ্ধ….শুধু আমার সন্তান নয়….আমার অন্য রকম একটা অনুভূতির নাম। অনেক ছোটবেলা থেকেই ওকে সঙ্গে নিয়ে গান গাইতাম, বড় সংগীতশিল্পী হবে এই আশায় নয়, গানটা ভালোবাসুক এই আশায়….। সে এখন প্রচুর গান শোনে, গান ভালোবাসে। অভিনয়েও তার অনেক আগ্রহ, এই ঈদেই তার অভিনীত প্রথম ওয়েবফিল্ম “মনোগামী” দেখা যাবে চরকিতে। আমার ছেলের চরিত্রে অভিনয় করেছে শুদ্ধ। মোস্তফা সরয়ার ফারুকী ভাই শুদ্ধকে এই সুযোগ করে দিয়েছেন।’

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।