ঢাকা১৫ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

সীমান্তের ওপারে নাফনদীতে মিয়ানমারের যুদ্ধজাহাজ

admin
মার্চ ২২, ২০২৪ ৫:৪০ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক:পাশের দেশ মায়ারমারের পরিস্থিতি দিন দিন আরও খারাপের দিকে যাচ্ছে। ক্ষমতায় থাকা সামরিক বাহিনীর প্রধান এবার সর্বাত্মক যুদ্ধ শুরুর প্রস্তুতি নিচ্ছে বলে বিশ্লেষকদের ধারণা। কারণ বিদ্রোহীদের সঙ্গে পেরে উঠছে না তার সৈন্যরা।

এদিকে বাংলাদেশ-মায়ানমার সীমান্তে টেকনাফের শাহপরীর দ্বীপের কাছে নাফনদীতে মিয়ানমারের যুদ্ধজাহাজ দেখা যাচ্ছে।

বৃহস্পতিবার (২১ মার্চ) মিয়ানমারের জলসীমানায় জাহাজটি দেখতে পান স্থানীয় লোকজন।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার (২১ মার্চ) সকালে শাহপরীর দ্বীপ বিওপির ওপারে তিন কিলোমিটার পূর্বে নাফনদীর ওপারে মায়ানমারের অভ্যন্তরে একটি বড় যুদ্ধজাহাজ দেখা যায়। নাফনদীতে এ ধরনের জাহাজ সচরাচর দেখা যায় না বলে জানান তারা।

এ বিষয়ে টেকনাফ ব্যাটালিয়ন ২ বিজিবি’র অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মহিউদ্দীন আহমেদ বলেন, নাফনদীতে সে দেশের জলসীমানায় একটি বড় জাহাজ দেখা যাচ্ছে। তবে সেটি কীসের জাহাজ জানা যায়নি।

সীমান্তের শাহপরীর দ্বীপের বাসিন্দা মো. সেলিম বলেন, বৃহস্পতিবার সকালে নাফনদীতে মায়ানমার সীমান্তে একটি নেভির জাহাজ দেখা গেছে। তবে, এখন সীমান্তে গোলাগুলি বন্ধ রয়েছে।

এদিকে, সর্বশেষ গত ১৮ মার্চ কক্সবাজারের টেকনাফ সীমান্তের হ্নীলা সীমান্তের ওপারে গোলাগুলির শব্দ শোনা যায়। এরপর থেকে তেমন কোনো শব্দ শোনা যাচ্ছে না বলে জানান হ্নীলার ইউপির চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।