ঢাকা১৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

সেহরি খেয়ে রেললাইনে বসে গেম খেলায় মগ্ন ট্রেনে কাটা পড়ে কলেজ ছাত্রের মৃত্যু

admin
মার্চ ৩০, ২০২৪ ৩:০৩ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক:  জয়পুরহাট বিশ্বাসপাড়া এলাকায় সেহরি খেয়ে রেল লাইনে বসে গেম খেলার সময় সৈয়দ জিহান (১৮) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। শনিবার (৩০ মার্চ) সকালে রেল লাইনের পাশ থেকে স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

জিহান শহরের ঠেঙ্গামারা কারিগরি শাখার দ্বিতীয় বর্ষের ছাত্র ও জয়পুরহাট পৌর এলাকার ৯নং ওয়ার্ডের বিশ্বাসপাড়া মহল্লার সৈয়দ সুজনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, জিহান সেহরি খেয়ে শনিবার ভোর ৫টার দিকে জয়পুরহাট পৌর এলাকার বিশ্বাসপাড়া এলাকায় বাড়ির পাশে রেল লাইনে বসে মোবাইলে ফ্রি ফায়ার গেম খেলছিলেন। এ সময় কোনও এক ট্রেনের ধাক্কায় রেল লাইনের পাশে পড়ে যায়। সকাল ৬টার দিকে প্রতিবেশী এক নারী তাকে ও পাশে মোবাইল ফোনে গেম চলতে দেখেন।

ওই নারী চিৎকার দিয়ে স্থানীয়দের ডেকে নিয়ে গুরুতর অবস্থায় উদ্ধার করে জয়পুরহাট ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।