ঢাকা১৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

সে তো বাবাকেই অস্বীকার করে, নিপুণকে ডিপজল

admin
মে ১৭, ২০২৪ ৩:১৭ অপরাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক :  কিছুদিন আগেই অনুষ্ঠিত হয়েছিল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচন। সেসময় মিশা-ডিপজল প্যানেল জয়ী হওয়ার পর তাদের ফুলের মালা দিয়ে বরণ করে নেন পরাজিত সাধারণ সম্পাদক প্রার্থী নাসরিন আক্তার নিপুণ। কিন্তু দুইদিন আগে হঠাৎ শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের সেই নির্বাচন বাতিল চেয়ে হাইকোর্টে রিট করেছেন তিনি। রিটে মিশা-ডিপজলের নেতৃত্বাধীন কমিটির দায়িত্ব পালনে নিষেধাজ্ঞাও চাওয়া হয়েছে।

এ বিষয়ে এক সাক্ষাৎকারে চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন ডিপজলকে ‘অশিক্ষিত’ বলে মন্তব্য করে নির্বাচনের আগের রাতে কারচুপির অভিযোগ আনেন নিপুণ। বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করে ডিপজল বলেন, কেস খেলবা আসো। যেটা খেলার মন চায় সেটাই খেলো। আমরা চাই ভদ্রতা ও নম্রতা। আমরা চাই চলচ্চিত্রকে কীভাবে এগিয়ে নেওয়া যায়, সেদিকে কাজ করা। আমরা ঝামেলা চাই না। তিনি বলেন, সে তো বাবাকেই অস্বীকার করে।

রক্তের সমস্যা না হলে এমন বলতে পারে না। কারণ, সে যাকে দিয়ে চলচ্চিত্র চিনেছে তাকেই ভুলে গেছে, অস্বীকার করছে।

এদিকে গতকাল (১৬ মে) নিপুণ সমর্থিত শতাধিক শিল্পীরা মিশা-ডিপজলকে সংবর্ধনা দিয়েছেন। এ সময় তাদের উদ্দেশ্যে ডিপজল বলেন, আমরা কাউকে আলাদা করতে চাইনি। যারা একদিনের জন্যও সদস্য হয়েছিলেন। কিন্তু বাদ পড়েছেন তারা আবার সদস্যপদ ফিরে পাবেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।