ঢাকা২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

সৌদি আরবে বাংলাদেশির হাতে বাংলাদেশি খুন

admin
মার্চ ৫, ২০২৪ ১০:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার সিদলা ইউনিয়নের গড়মাছুয়া গ্রামের বাবুল ফকিরের ছেলে নিহত সাব্বির । সৌদি আরবে নিজ জেলার প্রতিবেশীর হাতে সাব্বির হোসেন (২৭) নামের এক বাংলাদেশি নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। রোববার (৩ মার্চ) বিকেল ৪টার দিকে সৌদি আরবের জেদ্দায় এ ঘটনা ঘটে।
সিদলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান কাঞ্চন সৌদি আরবে প্রবাসী সাব্বির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। এখন পর্যন্ত অভিযুক্ত ওই যুবকের নাম-পরিচয় জানা যায়।
নিহতের পরিবার সূত্র জানা যায়, সৌদি আরবের জেদ্দায় পাশের কক্ষে থাকা অন্য বাংলাদেশিদের সঙ্গে সাব্বিরের কথা কাটাকাটি হয়।এই কথা-কাটাকাটিকে কেন্দ্র করে একপর্যায়ে কিল-ঘুসির শিকার হন সাব্বির।সাব্বির এই ঘটনায় তাদের বিরুদ্ধে বিচার দিতে কফিলের (মালিক) কাছে যাচ্ছিলেন। এরপরেই প্রতিপক্ষের লোকজন আরও ক্ষিপ্ত হয়ে তার গলা চেপে ধরেন। এতে সাব্বিরের মৃত্যু হয়। সাব্বিরকে হত্যা করার ঘটনাটি আরেক প্রবাসী ফোন কল দিয়ে পরিবারকে জানান।
নিহতের চাচাতো ভাই আব্দুল্লাহ আল মামুন বলেন, আমরা খোঁজ নিয়ে তার মৃত্যুর বিষয়টি জানতে পেরেছি। আরও বিস্তারিত জানার জন্য ওইখানে যোগাযোগ করছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।