ঢাকা১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

স্টেজ-নতুন গানে সরব সালমা

admin
মার্চ ১, ২০২৪ ১০:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

স্টেজ-নতুন গান নিয়ে সরব সময় পার করছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমা। টানা শো’র ব্যস্ততা তার চলছে নির্বাচনের পর থেকেই। দেশের বিভিন্ন স্থানে শো করছেন। সর্বশেষ ঢাকা, খুলনা, কুমিল্লা, লক্ষ্মীপুরসহ বেশকিছু জায়গায় শো করেছেন সালমা। এই স্টেজ ব্যস্ততা তার চলবে রমজানের আগ পর্যন্ত। সালমা বলেন, স্টেজ শো নিয়ে ব্যস্ততা সারা বছরই চলে। তবে শীতের মৌসুম থেকে মার্চ পর্যন্ত ব্যস্ততাটা বেশি থাকে। এটাকেই শো’র মৌসুম বলা হয়। রমজানের আগ পর্যন্ত আরও বেশকিছু শো’র শিডিউল দেয়া আছে। আশা করছি ঢাকা ও এর বাইরের শোগুলো ভালোভাবে শেষ করতে পারবো।
এদিকে শো’র পাশাপাশি থেমে নেই সালমার রেকর্ডিংয়ের কাজ। নিয়মিতই নতুন গানে কণ্ঠ দিচ্ছেন তিনি। প্রতি মাসেই একাধিক নতুন গান প্রকাশ পাচ্ছে এ শিল্পীর। সর্বশেষ রোহান রাজের সংগীতায়োজনে চারটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি। এর বাইরে ঈদ উপলক্ষে কমপক্ষে হাফ ডজন গান প্রকাশের কথা রয়েছে এ গায়িকার। সালমা বলেন, নতুন গানের কাজ প্রতিনিয়ত চলছে। পুরনোদের পাশাপাশি আমি নতুনদের সঙ্গেও কাজ করছি। কারণ আমি নিজেও একটা সময় নতুন ছিলাম। তাই নতুনদের সঙ্গে গাইতে আমার ভালো লাগে। তবে ডুয়েটের বাইরে অনেক সলো গান প্রকাশের অপেক্ষায় আছে আমার। সেগুলো এক একটি এক এক রকম। ভ্যারিয়েশন খুঁজে পাবেন শ্রোতারা। সংসার প্রসঙ্গে সালমা বলেন, স্বামী-সন্তান নিয়ে সংসার খুব ভালো চলছে। আসলে সাগরের মতো ভালো বোঝাপড়ার স্বামী থাকলে খুব বেশি টেনশন করতে হয় না। আমার মনের কথা সে আগেই বুঝে ফেলে। তার ক্ষেত্রেও আমি তাই। সবমিলিয়ে ভালো সময় কাটছে খুব। এভাবেই সারাটা জীবন কাটাতে চাই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।