ঢাকা২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

স্মার্ট বাংলাদেশ ও স্মার্ট ক্রীড়াঙ্গনের লক্ষ্যে ক্রীড়া র্যালি

admin
ডিসেম্বর ১৩, ২০২৩ ৮:১৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক

 

‘স্মার্ট বাংলাদেশ স্মার্ট ক্রীড়াঙ্গন’- এই স্লোগানকে সামনে রেখে দিন কয়েক আগে সমাবেশ হয়েছে। বুধবার হলো ক্রীড়া র‌্যালি। এতে অংশ নিতে ক্রীড়াঙ্গনের অনেকেই এসেছিলেন বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন রোলার স্কেটিং কমপ্লেক্সে। এদিন বিভিন্ন ক্রীড়া ফেডারেশন, অ্যাসোসিয়েশনের কর্তাব্যক্তিরা যেমন ছিলেন, তেমনি জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত খেলোয়াড় থেকে শুরু করে সাবেক-বর্তমান অনেক তারকা খেলোয়াড়দের সপ্রতিভ উপস্থিতি ক্রীড়া র‌্যালিকে করেছে আকর্ষণীয়।

 

এই র‌্যালি শুধু ঢাকাতেই নয়; একযোগে দেশের অনেক জেলাতে একই সময়ে আয়োজিত হয়েছে। যা বাংলাদেশের ক্রীড়াঙ্গনে অনন্য ঘটনা। রোলার স্কেটিং কমপ্লেক্স থেকে শুরু হয়ে র‌্যালিটি গুলিস্তানের জিপিও গেট ও জাতীয় প্রেস ক্লাব ঘুরে পুরনো পল্টন হয়ে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রবেশ করে শহীদ ক্যাপ্টেন এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে এসে শেষ হয়।

 

বিজয় দিবস সামনে রেখে আগামীতে শেখ হাসিনার দর্শন স্মার্ট ক্রীড়াঙ্গন গড়ার লক্ষ্যে বাংলাদেশ জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদ, জাতীয় ক্রীড়া ফেডারেশন ফোরাম এবং বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশনের যৌথ উদ্যোগে এই ক্রীড়া র‌্যালির আয়োজন করা হয়েছে।

 

শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে র‌্যালির শুরুতে ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সাঁতার ফেডারেশনের সাধারণ সম্পাদক এমবি সাইফ বলেছেন, ‘আজ সারা দেশব্যাপী স্মার্ট ক্রীড়াঙ্গনের ব্যানারে র‌্যালি হয়েছে। জেলা পর্যায়গুলোতেও ক্রীড়াঙ্গনের এই মিলনমেলা সফলভাবে হয়েছে। আমরা ক্রীড়াঙ্গন শেখ হাসিনা সরকারেই আস্থা রাখি।’

 

ক্রীড়াঙ্গনের স্থাপনা ও বিভিন্ন ক্লাব-ফেডারেশন মতিঝিল-পল্টনে অবস্থিত। এই অঞ্চলে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বাহাউদ্দিন নাছিমকে নির্বাচিত করার আহ্বান জানান তারা। এমবি সাইফের সুরেই বক্তব্য রেখেছেন সাবেক জাতীয় ক্রিকেটার এসএম রকিবুল হাসান, কিংবদন্তি ফুটবলার আশরাফউদ্দিন আহমেদ চুন্নু, সাবেক তারকা ফুটবলার আব্দুল গাফফারসহ আরও অনেকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।