ঢাকা১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

হাফেজ মাওলানা আবু ইউসুফ আর নেই

admin
মার্চ ২৩, ২০২৪ ১:২৫ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক: কুরআনের আলো ফাউন্ডেশনের চেয়ারম্যান ও হাফেজদের নিয়ে জনপ্রিয় রিয়েলিটি শো পিএইচপি কুরআনের আলোর বিচারক হাফেজ মাওলানা আবু ইউসুফ ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন)।

শনিবার সকালে ভারতের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। ক্যানসারে আক্রান্ত ছিলেন মাওলানা আবু ইউসুফ।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন পিএইচপি কুরআনের আলোর উপস্থাপক শাহ ইফতেখার তারিক।

হাফেজ মাওলানা আবু ইউসুফের লাশ এখনো দেশে আনা হয়নি। দেশে নিয়ে আসার পর তার জানাজা ও দাফন-কাফনের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

কুরআনের আলো ফাউন্ডেশনের চেয়ারম্যান ছাড়াও বাংলাদেশ জাতীয় ইমাম সমিতির যুগ্ম মহাসচিব ছিলেন অকৃত্রিম কুরআন প্রেমিক হাফেজ মাওলানা আবু ইউসুফ।

জানা যায়, গতকাল শুক্রবার দিল্লির একটি হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রের (আইসিইউ) লাইফ সাপোর্টে রাখা হয়েছিল তাকে। সেখানে আজ শনিবার চিকিৎসাধীন অবস্থায় মারা যান জনপ্রিয় এই ইসলামী চিন্তাবিদ।

মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন মাওলানা আবু ইউসুফ। ‘পিএইচপি কুরআনের আলো : প্রতিভার সন্ধানে বাংলাদেশ’ এনটিভি আয়োজিত একটি পবিত্র কুরআন বিষয়ক প্রতিযোগিতামূলক অনুষ্ঠান। শুরু থেকেই এই অনুষ্ঠানের বিচারকের দায়িত্ব পালন করে আসছিলেন তিনি।

তার ইন্তেকালের খবরে ইসলামি চিন্তাবিদদের অনেকেই শোক জানিয়েছে। সামাজিক মাধ্যমেও এই কোরআনপ্রেমীর ইন্তেকালের খবরে শোক জানিয়েছেন নেটিজেনরা। অনেকেই তার রূহের মাগফিরাত কামনা করেছেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।