ঢাকা১৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

হামাসের ফাঁদে ইসরায়েলি সেনা, ধরে নিয়ে গেল ফিলিস্তিনি যোদ্ধারা

admin
মে ২৬, ২০২৪ ২:২৪ অপরাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক : ফিলিস্তিনের স্বাধীনতাকামী সংগঠন হামাস একটি টানেলে ইসরায়েলি সেনাদের জন্য ফাঁদ পাতে। সেই ফাঁদে পা দেয়ায়, অজানা সংখ্যক সেনাকে হত্যা এবং আহতসহ ধরে নিয়ে যাওয়ার কথা জানানো হয়েছে।

হামাসের সামরিক শাখা কাশেম বিগ্রেডের মুখপাত্র আবু ওবাইদা এ তথ্য জানিয়েছেন। উত্তর গাজার জাবালিয়া ক্যাম্পে এ ঘটনা ঘটে। খবর আল জাজিরা

এদিকে হামাস কর্তৃপক্ষের এজন ওসামা হামাদান বলেন, ইসরায়েলের সঙ্গে সমঝোতার ক্ষেত্রে নতুন করে আর কোনো আলোচনা হবে না। এ ধরনের আলোচনা বরং ইসরায়েলকে গাজায় আরও বেশি হামলার সুযোগ করে দেয়া।

গত ৭ অক্টোবর থেকে গাজায় ইসরায়েলি হামলায় এ পর্যন্ত ৩৫ হাজার ৯০৩ জন ফিলিস্তিনি প্রাণ হারিয়েছে। আহত হয়েছেন ৮০ হাজার ৪২০ জন।

দক্ষিণ রাফায় ইসরায়েলকে হামলা না চালাতে আন্তর্জাতিক সম্প্রদায়ের চাপ রয়েছে। এছাড়া আন্তর্জাতিক অপরাধ আদালতও ইসরায়েল বাহিনীকে সেখানে হামলা না চালাতে নিষেধ করেছে। কিন্তু ইসরায়েল আন্তর্জাতিক আদালতের সে আদেশ মান্য করছে না।

নাম না প্রকাশের শর্তে ইসরায়েল সেনাবাহিনীর এক কর্মকর্তা বার্তা সংস্থা রয়টার্সকে জানিয়েছেন, আন্তর্জাতিক অপরাধ আদালতের আদেশ কোনো জেনারেলের আদের্শ নয়। যে আমরা মানতে বাধ্য।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।