ঢাকা২০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

হেলিকপ্টারে আগুন, অল্পের জন্য রক্ষা পেলেন দেব

admin
মে ৪, ২০২৪ ২:২০ অপরাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক :ভারতে লোকসভা নির্বাচন উপলক্ষে প্রচারণার জন্য হেলিকপ্টারে করে মালদাহ যাচ্ছিলেন টলিউডের জনপ্রিয় নায়ক ও তৃণমূল কংগ্রেসের সাংসদ দেব। মাঝ আকাশে দুর্ঘটনার কবলে পড়ে তাকে বহনকারী হেলিকপ্টার। তবে অল্পের জন্য প্রাণে বেঁচে যান অভিনেতা। খবর টেলিগ্রাফ ইন্ডিয়ার। গতকাল শুক্রবার এ দুর্ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কেউ আহত হননি।
মালদাহ পুলিশ জানিয়েছে, হেলিকপ্টারটি মালদাহ হেলিপ্যাড থেকে উড্ডয়নের পরপরই ধোঁয়া বের হতে শুরু করে। এতে ভয় পেয়ে যান অভিনেতাসহ তার সঙ্গে উপস্থিত টিম। দ্রুত হেলিকপ্টারটিকে জরুরি অবতরণ করান পাইলট। দেব বলেন, মানুষের ভালোবাসায় ও আশীর্বাদে বেঁচে গেছি। মৃত্যুকে কাছ থেকে দেখলাম।

মাঝ আকাশে ধোঁয়া বেরোচ্ছিল। আমরা এখনও বেঁচে আছি, সেটা শুধু পাইলটের দক্ষতার জন্য। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি দেবকে টেলিফোন করে পরিস্থিতির খোঁজখবর নিয়েছেন।
মালদাহ পুলিশের এক ঊর্ধ্বতন কর্মকর্তা জানিয়েছেন, কারিগরি ত্রুটির কারণে আগুন লেগে থাকতে পারে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।