ঢাকা২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

হোসেনপুরে হত্যাসহ একাধিক মামলার পলাতক আসামি গ্রেপ্তার

admin
মার্চ ৬, ২০২৪ ৫:৪৯ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের হোসেনপুরে হত্যাসহ একাধিক মামলার পলাতক ওয়ারন্টভুক্ত আসামি মো. দুলাল মিয়া (৫২) কে গ্রেপ্তার করেছে পুলিশ। সে উপজেলার জিনারী ইউনিয়নের নামা জিনারী গ্রামের মৃত মইছ উদ্দিনের ছেলে।
তথ্য প্রযুক্তির সহায়তায় মঙ্গলবার (৫ মার্চ) দিবাগত রাত সোয়া ১২টার দিকে গাজীপুর জেলার শ্রীপুর থানার রঙ্গিলা বাজার এলাকায় অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেপ্তার করে।
হোসেনপুর থানার এসআই মো. হাবিবুর রহমান, এসআই সুশান্ত চন্দ্র সরকার, এসআই মো. মিল্টন মিয়া ও সঙ্গীয় ফোর্স এ অভিযানে অংশ নেন।
গ্রেপ্তার হওয়া মো. দুলাল মিয়া তার ছোট ভাই মো. রফিক ওরফে রহিতের স্ত্রী রহিমা আক্তার (৪২) হত্যাকাণ্ডের মূল হোতা। এ ঘটনায় হোসেনপুর থানায় ২০২৩ সালের ১২ অক্টোবর একটি হত্যা মামলা দায়ের করা হয়।
হোসেনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাহিদ হাসান সুমন জানান, তার বিরুদ্ধে পূর্বের একাধিক মামলা রয়েছে, যা আদালতে বিচারাধীন রয়েছে।
গ্রেপ্তারের পর বুধবার (৬ মার্চ) আসামি দুলাল মিয়াকে কিশোরগঞ্জ জেলা আদালতে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।