ঢাকা১৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

১০ ও ১১ মে রাজধানীতে সমাবেশ করবে বিএনপি

admin
মে ৭, ২০২৪ ১২:১৯ অপরাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক : বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে সমাবেশ করবে বিএনপি ও যুবদল। আগামী ১০ মে শুক্রবার নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করবে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি। পরদিন ১১ মে শনিবার সমাবেশ করবে যুবদল।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি সদস্য ও দফতরের চলতি দায়িত্বে থাকা সাইদুর রহমান মিন্টু জানান, আগামী শুক্রবার সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসাসহ নিঃশর্ত মুক্তি, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহার এবং ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নবী উল্লাহ নবীসহ সব রাজবন্দির মুক্তির দাবিতে সমাবেশ করবে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুসহ আটককৃত নেতাকর্মীর মুক্তির দাবিতে ১১ মে শনিবার রাজধানীতে প্রতিবাদ সমাবেশ করবে যুবদল। সোমবার (৬ মে) দুপুরে নয়াপল্টন কার্যালয়ে যুবদলের ঢাকা বিভাগের ১১টি জেলা ও মহানগর শাখার নেতাদের এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

এরপর বিকালে ভাসানী মিলনায়তনে ঢাকা মহানগর দক্ষিণ যুবদল আয়োজিত এক সাংগঠনিক মতবিনিময় সভায় ভার্চুয়ালি সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের আহবায়ক খন্দকার এনামুল হক এনাম ও সঞ্চালনায় ছিলেন সদস্যসচিব রবিউল ইসলাম নয়ন।

এতে বক্তব্য দেন যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোনায়েম মুন্না, কেন্দ্রীয় সহসভাপতি জাকির হোসেন সিদ্দিকী, দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল, যুগ্মসম্পাদক জিয়াউর রহমান জিয়া, প্রচার সম্পাদক আবদুল করিম সরকার, সহসাংগঠনিক সম্পাদক দেওয়ান অলিউদ্দিন সুমন, মাহফুজার রহমান, সাখাওয়াত হোসেন চয়ন, সহসাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাহমুদুর রহমান বাপ্পি প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।