ঢাকা১৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

১২দিনের ছুটি খুলনা বিশ্ববিদ্যালয়ে

admin
এপ্রিল ৩, ২০২৪ ১২:২৭ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক: পবিত্র জুমাতুল বিদা, শবে কদর, ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উপলক্ষে মোট ১২ দিনের ছুটিতে যাচ্ছে খুলনা বিশ্ববিদ্যালয়। মঙ্গলবার (২ এপ্রিল) খুলনা বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার প্রফেসর খান গোলাম কুদ্দুস স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। ছুটির আগে ও পরে সাপ্তাহিক ছুটির দিন শুক্রবার ও শনিবার থাকায় শিক্ষার্থীরা এবার মোট ১৬ দিনের ছুটি পাচ্ছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী ৭ এপ্রিল (রবিবার) থেকে ১৮ এপ্রিল (বৃহস্পতিবার) পর্যন্ত বিশ্ববিদ্যালয় বন্ধ থাকবে। এবং আবাসিক হল সমূহ আগামী ৭ এপ্রিল (রবিবার) থেকে ১৪ এপ্রিল (রবিবার) পর্যন্ত বন্ধ থাকবে।

বিজ্ঞপ্তির মাধ্যমে হলসমূহের আবাসিক শিক্ষার্থীদের আগামী ৭ এপ্রিল (রবিবার) সকাল ১০টার মধ্যে নিজ নিজ হল ত্যাগ করার জন্য বলা হয়েছে।

বিজ্ঞপ্তিতের আরও জানানো হয়, আগামী ১৫ এপ্রিল (সোমবার) সকাল ৬টা থেকে হলসমূহ পুনরায় খুলে দেওয়া হবে। তবে বিদেশি শিক্ষার্থীরা বন্ধের সময় তাদের স্ব স্ব হলে অবস্থান করতে পারবে। ছুটিকালীন সময়ে জরুরি পরিষেবাসমূহ (বিদ্যুৎ, পানি, ইন্টারনেট, নিরাপত্তা, স্বাস্থ্যসেবা ও পরিস্কার-পরিচ্ছন্নতা ইত্যাদি) যথারীতি চালু থাকবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।