ঢাকা১৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

১৬ ঘণ্টায় ১৪ আগুন: নিহত ৪

admin
জানুয়ারি ৬, ২০২৪ ৫:৪৯ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক

 

বিএনপি-জামায়াতের ডাকা হরতাল শুরুর আগে ও পরে ১৬ ঘণ্টায় ১৪টি আগুনের ঘটনা ঘটেছে। এদের মধ্যে চারজন মারা গেছে। শুক্রবার (৫ জানুয়ারি) সন্ধ্যা ৬টা থেকে শনিবার ৬ জানুয়ারি) সকাল ১০টা পর্যন্ত ট্রেনসহ ছয়টি যানবাহন ও নয়টি স্থাপনার আগুন দেওয়া হয়।

 

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদর দপ্তরের মিডিয়া সেলের অফিসার তালহা বিন জসিম জানান, ৫ জানুয়ারি শুক্রবার সন্ধ্যা ৬টা থেকে ৬ জানুয়ারি শনিবার সকাল ১০টা পর্যন্ত (১৬ ঘণ্টায়) সারাদেশে উচ্ছৃঙ্খল জনতার হাতে ১৪টি আগুনের সংবাদ পেয়েছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স। এতে ৬টি যানবাহন ও ৮টি স্থাপনা পুড়ে গেছে। এতে ট্রেনের আগুনে নিহত হয়েছেন ৪ জন। একটি বৌদ্ধ মন্দির ও আটটি শিক্ষাপ্রতিষ্ঠান পোড়ানো হয়েছে।

 

এরমধ্যে রাজধানীতে ১টি, নারায়ণগঞ্জ ১, গাজীপুর সদর ২, কালিয়াকৈর ১, সিলেট বিভাগের দক্ষিণ সিলেট, চুনারুঘাটে, চট্টগ্রামের রামু, ফেনী, সীতাকুন্ড ও চট্টগ্রাম শহরে একটি আগুনের ঘটনা ঘটে। ময়মনসিংহের নান্দাইল, গফরগাঁও এবং শেরপুরে আগুন দেওয়া হয়। এসব অগ্নিকাণ্ডে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ৩২টি ইউনিট ও ১৫১ জন জনবল কাজ করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।