ঢাকা২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

১ মিনিটের বিজ্ঞাপনে মেসির আয় ১৫৩ কোটি টাকা

admin
জানুয়ারি ৩০, ২০২৪ ৮:৩৬ অপরাহ্ণ
Link Copied!

খেলা ডেস্ক:
লিওনেল মেসি যেখানেই যান, সেখানেই প্রচারের আলো। স্বাভাবিকভাবে বিজ্ঞাপনেও প্রধান মুখ হয়ে ওঠেন মেসি। আর্জেন্টাইন এই তারকা ইন্টার মায়ামিতে যোগ দেওয়ার পর বদলে গেছে যুক্তরাষ্ট্রের ফুটবল। এবার যুক্তরাষ্ট্রের এনএফএলের (ন্যাশনাল ফুটবল লিগ) চ্যাম্পিয়নশিপ ম্যাচ ‘সুপারবোল’ও মেসির খ্যাতিকে কাজে লাগাতে চলেছে।

এবারই প্রথম সুপারবোলের বিজ্ঞাপনে অংশ নিয়েছেন মেসি। ১ মিনিটের সেই বিজ্ঞাপনে অংশ নিয়ে ১ কোটি ৪০ লাখ ডলার (১৫৩ কোটি ৪৭ লাখ টাকা) আয় করবেন তিনি। যুক্তরাষ্ট্রের সংবাদমাধ্যম নিউইয়র্ক টাইমসের বরাত দিয়ে বিষয়টি জানিয়েছে আর্জেন্টিনার সংবাদমাধ্যম লা নাসিওন।

সম্প্রতি মেসি মিশেলব আলট্রা নামে একটি বিয়ারের বিজ্ঞাপনে অংশ নিয়েছেন। এই ব্র্যান্ডের বিজ্ঞাপন আগামী ১১ ফেব্রুয়ারি লাস ভেগাসের অ্যালেজায়ান্ট স্টেডিয়ামে ন্যাশনাল ফুটবল লিগে (এনএফএল) সুপারবোলের বিরতির সময় দেখানো হবে।

মিশেলব আলট্রা সম্প্রতি বিজ্ঞাপনের জন্য বিশ্বের নামীদামি তারকাদের নিয়ে আসতে শুরু করেছে। গত বছর তাদের বিজ্ঞাপনে অংশ নিয়েছিলেন টেনিস কিংবদন্তি সেরেনা উইলিয়ামস, যুক্তরাষ্ট্রের বিশ্বকাপজয়ী নারী ফুটবলার অ্যালেক্স মরগান, গ্র্যান্ড স্লামজয়ী বক্সার কানসেলো আলভারেজসহ ক্রীড়াজগতের বেশ কয়েকজন পরিচিত মুখ।

ব্র্যান্ডটি প্রতি ৩০ সেকেন্ড বিজ্ঞাপনের জন্য ৭০ লাখ ডলার (৭৬ কোটি ৭৩ লাখ টাকা) দিয়ে আসছে। সে হিসাবে মেসি ৬০ সেকেন্ডের বিজ্ঞাপনে অংশ নিয়ে পেতে যাচ্ছেন এর দ্বিগুণ অর্থ।

মিশেলব আলট্রা মূলত অ্যানহাইজার–বুশ কোম্পানির মালিকানাধীন। প্রতিষ্ঠানটিতে মেসির অংশীদারত্ব আছে। বিশ্বজুড়ে সুপারবোলের গড় দর্শক ১০ কোটি। খেলাটির জনপ্রিয়তার সঙ্গে মেসির তারকাখ্যাতি বিজ্ঞাপনটিকে আরও অনেক মানুষের কাছে পৌঁছে দেবে বলে মনে করা হচ্ছে।

মিশেলব আলট্রা সামাজিক যোগাযোগমাধ্যম পেজগুলোয় এরই মধ্যে মেসির বিজ্ঞাপনের একাধিক টিজার প্রকাশ করেছে। ১৫ সেকেন্ডের একটি টিজারে দেখা যাচ্ছে, সাগরপাড়ে ফুটবল খেলছেন মেসি। কয়েকজনকে ড্রিবল করে বল নিয়ে এগিয়ে যাচ্ছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক। পাশে থাকা পর্যটকেরা তাঁর খেলা মুগ্ধতাভরে দেখছেন।

আলাদাভাবে ৫ সেকেন্ডের আরেকটি টিজার প্রকাশ করেছে মিশেলব আলট্রা। সেখানে একটি কুকুরের সঙ্গে খেলতে দেখা যাচ্ছে মেসিকে। এই ভিডিওর ক্যাপশনে মিশেলব আলট্রা লিখেছে, ‘বন্ধুদের সঙ্গে বিচ সকার খেলা দারুণ ব্যাপার। কিন্তু সেরা বন্ধুদের নিয়ে খেলা আরও ভালো ব্যাপার। গোট (সর্বকালের সেরা) বনাম কুকুর।’

১৫ সেকেন্ডের অন্য এক টিজারে দেখা যাচ্ছে, সাগরপাড়ের একটি দোকানে গিয়ে এক নারী দোকানির কাছে মিশেলব আলট্রা ব্র্যান্ডের বিয়ার চাচ্ছেন মেসি। মেসির চোখে চোখ পড়তেই মেয়েটির চাহনিতে ফুটে ওঠে লাজুক হাসি।

প্রতিষ্ঠানটির বিজ্ঞাপন বিভাগের সহসভাপতি রিকার্দো মার্কেস বার্তা সংস্থা এপিকে বলেছেন, ‘মেসিকে নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার কিছু নেই। মায়ামিতে যোগ দেওয়ার পর আমরা তাঁর যে ক্ষমতা ও প্রভাব দেখেছি, তিনি এখন বিশ্ব ফুটবল ছাড়িয়ে সবকিছুতেই সাংস্কৃতিক আইকন। তিনি মাঠে যে শৈল্পিকতা নিয়ে হাজির হন, সেটা সব পেশাজীবীকে মাঠে নিয়ে আসে। এ কারণেই আমরা তাঁকে (আমাদের বিজ্ঞাপনে) নিয়ে রোমাঞ্চিত।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।