ঢাকা১৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

২৪শে মে আসছে ফারিণের ‘ফাতিমা’

admin
মে ১২, ২০২৪ ১১:০০ পূর্বাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক : ছয় বছর আগে ‘ফাতিমা’ নামে একটি সিনেমায় অভিনয় করেছিলেন অভিনেত্রী তাসনিয়া ফারিণ। সিনেমাটি সম্প্রতি ইরানের ৪২তম ফজর আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে পুরস্কারও জিতে নেয়। উৎসব ঘুরে আসা ফারিণের এই সিনেমা আগামী ২৪শে মে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। ইতিমধ্যে মুক্তি পেয়েছে সিনেমাটির টিজার। জানা যায়, ফাতিমা ও সুবর্ণা নামে দুই মেয়ের জার্নি নিয়ে তৈরি হয়েছে সিনেমাটি। এতে ফারিণ অভিনয় করেছেন ফাতিমা চরিত্রে। বড় পর্দায় অন্য এক ফারিণকে দেখতে পাবেন দেশের দর্শকরা। সিনেমা মুক্তির বিষয়ে ফারিণ বলেন, ক্যারিয়ারের শুরুর দিকের সিনেমা ‘ফাতিমা’। এটি কয়েকটি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছে। ফজর আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে পুরস্কারও জিতেছে।

এবার দেশে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। ভালোই লাগছে বড় পর্দায় আসতে যাচ্ছি ভেবে। আশা করি সিনেমাটি সবাই পছন্দ করবে। সিনেমাটির পরিচালক ধ্রুব হাসান জানান, প্রায় আট বছর আগে শুরু হয়েছিল সিনেমাটির কাজ, মাঝখানে বন্ধ ছিল কিছুদিন। অনেক বাধা-বিপত্তি পেরিয়ে সিনেমাটির নির্মাণ শেষ করেন তিনি। ফারিণ ছাড়াও এতে অভিনয় করেছেন সংগীতশিল্পী পান্থ কানাই, তারিক আনাম খান, ইয়াশ রোহান, শাহেদ আলী সুজন প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।