ঢাকা২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

৩ সহকারী অ্যাটর্নি জেনারেল বরখাস্ত

admin
মার্চ ১১, ২০২৪ ৫:২৭ অপরাহ্ণ
Link Copied!

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে ভোট গণনায় মারামারির ঘটনায় তিন সহকারী অ্যার্টনি জেনারেলকে অব্যাহতি দেওয়া হয়েছে। সোমবার রাষ্ট্রপতির আদেশক্রমে আইন মন্ত্রণালয়ের সলিসিটর বিভাগ থেকে তাদের বরখাস্ত করে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। তারা হলেন-জাকির হোসেন, কাজী বশির আহমেদ ও শ্যামা আক্তার।

এবারের নির্বাচনে সভাপতি পদে বিজয়ী হয়েছেন বিএনপি সমর্থিত প্যানেলের প্রার্থী ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন এবং সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ সমর্থিত প্যানেলের প্রার্থী শাহ মঞ্জুরুল হক। এক বছর মেয়াদী এই কমিটির ১৪টি পদের মধ্যে চারটিতে বিএনপি ও ১০টি পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীরা জয়ী হয়েছেন।

 

বিএনপি সমর্থিত প্যানেলের নব নির্বাচিত সভাপতি ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন ফল মেনে নিলেও ভোটে জালিয়াতির অভিযোগ তুলে পুনঃনির্বাচনের দাবি জানান। অন্যদিকে নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ হয়েছে বলে দাবি আওয়ামী লীগ সমর্থিত প্যানেল থেকে নির্বাচিত সাধারণ সম্পাদকের।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।