ঢাকা২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

৪৪তম বিসিএসের লিখিত পরীক্ষার ফল প্রকাশ

admin
এপ্রিল ৩, ২০২৪ ৪:৩২ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক: ৪৪তম বিসিএস ২০২১ এর লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ করেছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (পিএসিসি)। এতে সাময়িকভাবে উত্তীর্ণ হয়েছেন ১১ হাজার ৭৩২ জন।

আজ বুধবার (৩ এপ্রিল) পিএসসির ক্যাডার শাখার পরীক্ষা নিয়ন্ত্রক আনন্দ কুমার বিশ্বাস স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এই ফলাফল প্রকাশ করা হয়েছে।ফলাফলে দেখ যায়, প্রাথমিকভাবে উত্তীর্ণ প্রার্থীদের মধ্যে সাধারণ ক্যাডারে ৫ হাজার ৩২৬ জন, সাধারণ এবং কারিগরি বা পেশাগত ক্যাডারে ৫ হাজার ৮৬২ জন এবং কারিগরি বা পেশাগত ক্যাডারে ৫৪৪ জন।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, ৪৪তম বিসিএস-এ লিখিত পরীক্ষায় সাময়িকভাবে উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা ৮ মে শুরু হবে। বিস্তারিত সময়সূচি সংবাদ মাধ্যমে, পিএসসির ওয়েবসাইটে এবং প্রার্থীর দেওয়া মোবাইল নম্বরে ক্ষুদে বার্তা পাঠানোর মাধ্যমে জানিয়ে দেওয় হবে । 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।