ঢাকা২১ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

জোড়া উইকেট নিয়ে বুমরাহর পাশে মোস্তাফিজ

admin
এপ্রিল ২৯, ২০২৪ ১২:০৯ অপরাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক :  আগের ম্যাচে লখনৌর সুপার জায়ান্টসের বিপক্ষে ম্যাচটা দুঃস্বপ্নের মতো কেটেছিল মোস্তফিজুর রহমানের। শেষ ওভারে ১৭ রান আটকাতে গিয়ে ৩ বলেই সেটা খরচ করে ফেলেন। তবে পরের ম্যাচেই কামব্যাক করলেন চেন্নাই সুপার কিংসের এই বাংলাদেশি পেসার। তার ছন্দে ফেরার দিনে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে শীর্ষ তিনে ফিরলো চেন্নাই।

আজ ঘরের মাঠে হায়দরাবাদকে ৭৮ রানে হারায় চেন্নাই। আগে ব্যাটিং করে অধিনায়ক ঋতুরাজ গায়কোয়াড়ের ৯৮ রান আর ড্যারি মিচেলের ৫২ রানের উপর ভর করে ২১৩ রান করে চেন্নাই। জবাবে ১৩৪ রানে গুটিয়ে যায় হায়দরাবাদ। ২.৫ ওভার বোলিং করে ১৯ রান খরচায় ২ উইকেট নেন ফিজ। আইপিএলের চলতি আসরে  এখন পর্যন্ত ফিজের শিকার ১৪ উইকেট।  মুম্বাই ইন্ডিয়ান্সের জাসপ্রিত বুমরাহরও শিকার করেন ১৪ উইকেট। তবে গড়ে পিছিয়ে মোস্তাফিজ দুই নম্বরে আর বুমরাহ শীর্ষে।

পাওয়ার প্লের শেষ ওভারে আক্রমণে এসে ৮ রান দেন মোস্তাফিজ।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।