ঢাকা৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

নান্দাইলের সঠিক ভাবে দায়িত্ব পালনের আহবান-পরিকল্পনামন্ত্রী

admin
এপ্রিল ২৫, ২০২৪ ২:৩৪ অপরাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক : ময়মনসিংহের নান্দাইলের উন্নয়নে সরকারী কর্মকর্তাদের সততা ও দক্ষতার সাথে দায়িত্ব পালনের আহবান জানিয়েছেন ময়মনসিংহ-৯ নান্দাইল আসনের সংসদ সদস্য মাননীয় পরিকল্পনামন্ত্রী মেজর জেনারেল আবদুস সালাম (আরসিডিএস পিএসসি)। তিনি বুধবার (২৪ শে এপ্রিল) সরকারি সফরে নান্দাইল উপজেলা পরিষদ কনফারেন্স হলরুমে নান্দাইলে কর্মরত সকল কর্মকর্তাদের সাথে এক গুরুত্বপূর্ন মত বিনিময় সভায় একথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার অরুণ কৃষ্ণ পাল সভাটি পরিচালনা করেন। এসময় মাননীয় মন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ আব্দুল হামিদ মিয়া (উপ-সচিব), নারী নেত্রী ওয়াহিদা হোসেন রুপা সহ মন্ত্রীর অন্যান্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। পরে সন্ধ্যা ৭টায় মন্ত্রীর রসুলপুর গ্রামে নিজ বাড়ী নূরজাহান মহলে দলীয় নেতাকর্মীদের সাথে এক গুরুত্বপূর্ন  সভায় মিলিত হন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।