ঢাকা১৫ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

বাগেরহাটে ভ্যান চালক নিখোজ, থানায় স্ত্রীর জিডি

admin
ডিসেম্বর ২, ২০২৩ ৮:১৮ অপরাহ্ণ
Link Copied!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বাগেরহাট: বাগেরহাটের কচুয়ায় ভ্যান চালাতে বের হয়ে ৩দিনেও বাড়িতে ফেরেন নাই প্রহলাদ কুমার দাস ওরফে ভোলা ( ৪৫) নামের এক ভ্যান চালক। নিখোজ স্বামীকে খুজে পেতে শুক্রবার (০১ ডিসেম্বর) রাতে কচুয়া থানায় সাধারণ ডায়েরী করেছেন স্ত্রী দিপিতা রানী দাস। এর আগে বৃহস্পতিবার  (৩০ নবেম্বর)  দুপুরে  বাসা থেকে  ভ্যান  চালানোর উদ্দেশ্যে বের হয় প্রহলাদ কুমার দাস ওরফে ভোলা। কিন্তু শনিবার (০২ ডিসেম্বর) সন্ধ্যা পর্যন্ত  ভ্যান চালক প্রহলাদ কুমার দাস ওরফে ভোলা কোন খোজ মেলেনি।

নিখোজ ভ্যান চালক প্রহলাদ কুমার দাস ওরফে ভোলা কচুয়া উপজেলার সাংদিয়া গ্রামের পরিতোষ কুমার দাসের ছেলে। বিভিন্ন এনজিও থেকে বেশ বড় অংকের টাকা ঋণ নেওয়া ছিল তার। ঋণের কিস্তি হিসেবে প্রতি সপ্তাহে ৩ হাজার টাকা লোন পরিশোধ করতে হতো তার। এই কারণেও আত্মগোপনে থাকতে পারে বলে ধারণা করছে অনেকে। তবে স্ত্রীর দাবি এমন তার স্বামী আত্মগোপনে থাকা মানুষ না।

নিখোজের স্ত্রী  দিপিতা রানী দাস বলেন, বৃহস্পতিবার দুপুরে খাওয়া-দাওয়া করে ভ্যান নিয়ে বের হয়ে যান।  বিকেল ৫ টায় সাইনবোর্ড বাজারে আমার মায়ের সাথে দেখা হয়। তখন আমার স্বামী মাকে বলেছেন বাগেরহাট ভাড়া নিয়ে যাচ্ছেন তিনি।   তবে ওই দিন  রাত  ১১ টায় বাসায়  না ফিরলে বার বার ফোন দিয়ে ও  বন্ধ  পাওয়ায়  গেছে। আত্মীয় স্বজনদের মাঝে ফোন দিয়ে  খোঁজে ও পাওয়া যায় নাই । স্বামীকে খুজে বের করতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তিনি।

কুচয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিন হোসেন বলেন, প্রহলাদ কুমার দাস ওরফে ভোলা নিখোজ বিষয়ে একটি সাধারণ ডায়েরি হয়েছে। তার মুঠোফোন নাম্বার ট্র্যাক করে ঢাকার মিরপুরে তার অবস্থান পাওয়া গেছে। তার মুঠোফোনটি  নাম্বার বন্ধ রয়েছে। তাকে উদ্ধার পুলিশের অভিযান অভ্যতা রয়েছে। এছাড়া  করেছেন। তিনি একাধিক এনজিও থেকে ঋণ নিয়েছেন। ঋণের কিস্তি খেলাপি রয়েছে তার। প্রতি সপ্তাহে তার তিন হাজার টাকা কিস্তি পরিশোধ  করতে হয়। সে বিষয়টি মাথায় নিয়ে আমরা বিষয়টি তদন্ত করছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।