ঢাকা১৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

admin
মার্চ ১০, ২০২৪ ৩:১৮ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার :কিশোরগঞ্জের কটিয়াদী উৎসব মুখর ও আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত উপজেলার লোহাজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে মোহাম্মদ নুরুজ্জামান ইকবাল মোটরসাইকেল প্রতীক বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।
বেসরকারী ফলাফলে জানা যায়, চেয়ারম্যান পদে নুরুজ্জামান ইকবাল পেয়েছেন ৫ হাজার ৩৫৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধী সাইফুল ইসলাম চশমা প্রতীকে ৪ হাজার ৪০৭ ভোট পেয়েছেন। এ ইউনিয়নে মোট ভোট পড়েছে ৬৭.১২%।
কটিয়াদী উপজেলার লোহাজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হায়দার মারুয়ার মৃত্যু জনিত কারণে এ ইউনিয়নের চেয়ারম্যান পদটি শূন্য হয়। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে ৫ জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করেন।
শনিবার উপজেলার লোহাজুরী ইউনিয়নে ৯টি কেন্দ্রে সকাল ৮ থেকে ভোট গ্রহণ শুরু করে বিরতিহীন ভাবে বিকাল ৪টায় শেষ হয়। লোহাজুরী ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ছিল ১৮ হাজার ৯৮৪ জন। সর্বমোট ভোট পড়েছে ১২৭৪২টি, মোট বৈধ ভোট ১২৬৪২টি, মোট বাতিল ভোট ১০০টি।
অন্যান্য প্রার্থীরা হলেন, মোঃ মনির হোসেন ঘোড়া প্রতীক, মোঃ মুছা মারুয়া আনারস প্রতিক ও কামরুজ্জামান ভূইয়া অটোরিক্সা প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধীতা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।