ঢাকা২০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

অষ্টগ্রামে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১২

admin
এপ্রিল ৫, ২০২৪ ১১:০৭ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা: কিশোরগঞ্জের অষ্টগ্রামে দুই পক্ষের সংঘর্ষে একতার মিয়া (৫০) নামে একজন নিহত ও পুলিশসহ অন্তত ১২ জন আহত হয়েছেন। এ ঘটনায় খয়েরপুর-আব্দুল্লাপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আনোয়ার হোসেন ও সাবেক চেয়ারম্যান মুক্তার খাঁসহ ১০ জনকে আটক করেছে পুলিশ।

আজ শুক্রবার (০৫ এপ্রিল) বিকেলে অষ্টগ্রাম উপজেলার খয়েরপুর-আব্দুল্লাপুর ইউনিয়নের উত্তরপাড়ার এ ঘটনা ঘটে।

নিহত একতার মিয়া উত্তরপাড়া গ্রামের ছমেদ আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আব্দুল্লাহপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আনোয়ার হোসেন খান ও সাবেক চেয়ারম্যান মুক্তার খা গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছে। আনোয়ার চেয়ারম্যানের এক ভাই ও মুক্তার খার এক বিয়াই ইতালিতে থাকেন। সম্প্রতি টাকার দেনা পাওনা নিয়ে ইতালিতে তাদের মধ্যে ঝগড়া হয়। এর জের ধরে অষ্টগ্রামে তাদের নিজ বাড়িতে বৃহস্পতিবার দু’পক্ষের মধ্যে বাগবিতণ্ডা ও সংঘর্ষের উদ্রেক হলে পুলিশ ও স্থানীয়রা মিটিয়ে দেন।

কিন্তু শুক্রবার বিকালে দু’পক্ষ দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে একতার মিয়া বল্লমের আঘাতে ঘটনাস্থলেই নিহত হয় । এছাড়া তিন পুলিশসহ উভয়পক্ষে অন্তত ১২ জন আহত হয়েছেন।

অষ্টগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শফিকুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করে জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।