ঢাকা১০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

কিশোরগঞ্জ জেলা বিএনপি কালো পতাকা মিছিল

admin
জানুয়ারি ২৬, ২০২৪ ১১:৪২ অপরাহ্ণ
Link Copied!

শুক্রবার, জানুয়ারি ২৬, ২০২৪, দ্রব্যমূল্যের সীমাহীন উর্ধ্বগতি, দেশনেত্রী বেগম খালেদা জিয়া সহ সকল রাজবন্দিদের মুক্তি,সকল মিথ্যা মামলা প্রত্যাহার ও অবৈধ সংসদ বাতিলসহ ১ দফা দাবিতে কিশোরগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মোঃ শেখ মুজিবুর রহমান ইকবালের নেতৃত্বে কিশোরগঞ্জ জেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের কালো পতাকা মিছিল অনুষ্ঠিত হয়।

উপস্থিত ছিলেন :- কিশোরগঞ্জ জেলা বিএনপির সহ সভাপতি জাহাঙ্গীর মোল্লা, সহ সভাপতি জালাল উদ্দীন, সহ সভাপতি রুহুল আমিন আকিল, সিঃ যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ ভিপি সোহেল, সাংগঠনিক সম্পাদক নাজমুল আলম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মাহবুব আলম, জেলা শ্রমিক দলের সভাপতি বাচ্চু, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ সুমন, সিঃ সহ সভাপতি মোশতাক আহমেদ শাহীন, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শহীদুল্লাহ্ কায়সার শহীদ সহ অসংখ্য নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।