ঢাকা১৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

অসংখ্য চড়ুইকে গাছতলা থেকে তুলে এনে নিজ কক্ষে আশ্রয় দিলেন ইউপি চেয়ারম্যান

admin
মে ৬, ২০২৪ ১০:২২ পূর্বাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক :  কিশোরগঞ্জের হাওর উপজেলা মিঠামইনে কালবৈশাখী ঝড়ে গাছ থেকে পড়ে যেতে থাকে অসংখ্য চড়ুই পাখি। পাখিগুলো মুমূর্ষু অবস্থায় ছিল। পরে সেগুলো ইউনিয়ন পরিষদে নিজ কক্ষে এনে সেবা-শুশ্রুষা করেন ইউপি চেয়ারম্যান। এমনই একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে।

রোববার (৫ মে) সন্ধ্যার পর মিঠামইন সদর ইউনিয়ন পরিষদে এমন চিত্র দেখা গেছে। পাখিপ্রেমী ওই চেয়ারম্যানের নাম অ্যাডভোকট শরীফ কামাল।

স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার সন্ধ্যার হঠাৎ কালবৈশাখী ঝড় শুরু হয়। এসময় ইউনিয়ন পরিষদের সামনের কাঁঠাল গাছে বসবাস করা হাজারো চড়ুই পাখি পড়ে যেতে থাকে। বিষয়টি দেখে আর স্থির থাকতে পারেননি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকট শরীফ কামাল। তিনি গাছ থেকে পড়ে যাওয়া পাখির জন্য নিচে চট বিছিয়ে দেন। পরে পড়ে যাওয়া পাখিগুলো বালতিতে করে ইউনিয়ন পরিষদের নিজ কক্ষে নিয়ে আসেন। সেখানে তিনি কিছু পাখির সেবা-শুশ্রুষা করেন।

এ বিষয়ে মিঠামইন সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরীফ কামাল বলেন, ঝড়ের সময় গাছ থেকে চড়ুই পাখিগুলো পড়ে যেতে দেখে অনেক কষ্ট লাগে। তাই গাছের নিচে চট বিছিয়ে দিই। যে পাখিগুলো গাছ থেকে পড়ে গেছে তা তুলে এনে পরিষদের আমার বসার কক্ষে আশ্রয় দিয়েছি। কম করে হলেও পাখির সংখ্যা হাজারের মতো হবে। ঝড় কমলে ধীরে ধীরে পাখিগুলো উড়ে যাওয়ার ব্যবস্থা করে দিয়েছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।