ঢাকা১৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

আগৈলঝাড়ায় গাছ কাটায় বাঁধা দেয়ায় প্রতিবন্ধী বৃদ্ধের উপর হামলা

admin
জুন ৪, ২০২৪ ৩:০৯ অপরাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক :  বরিশালের আগৈলঝাড়ায় নিজ জমিতে লাগানো বাঁশ ও বিভিন্ন প্রজাতির গাছ কাটতে বাধা দেয়ায় প্রতিপক্ষের হামলায় এক বৃদ্ধ শারীরিক প্রতিবন্ধীকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আদালতে মামলা দায়ের করা হয়েছে।
আহত ও মামলা সূত্রে জানা গেছে, উপজেলার গৈলা ইউনিয়নের উত্তর শিহিপাশা গ্রামের বজলুর রহমান সিকদারের ছেলে শারীরিক প্রতিবন্ধী বৃদ্ধ এসকেন্দার আলম সিকদারের (৬০) নিজ জমিতে লাগানো বাঁশ ও বিভিন্ন প্রজাতির প্রায় ২ লাখ টাকার গাছ সমপ্রতি ভাইয়ের ছেলে আনসার সিকদার কেটে নেয়। তখন গাছ কাটতে বাধা দিলে প্রতিপক্ষের আনসার সিকদার ও তার সহযোগীরা শারীরিক প্রতিবন্ধী বৃদ্ধ এসকেন্দার আলম সিকদারকে মারধর করে।

পরে শারীরিক প্রতিবন্ধী বৃদ্ধ এসকেন্দার আলম সিকদার বাদী হয়ে গত ২০শে মে বরিশাল আদালতে মামলা দায়ের করেন। আদালতের বিচারক মামলাটি গ্রহণ করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)কে তদন্ত করার নির্দেশ দেয়। গত ৩১শে মে আদালতের নির্দেশে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর দুই কর্মকর্তা উত্তর শিহিপাশা শারীরিক প্রতিবন্ধী বৃদ্ধ এসকেন্দার আলম সিকদারের বাড়িতে যায়। তারা তদন্ত শেষে বাড়ি থেকে যাওয়ার আধাঘণ্টা পরে তার ভাইয়ের ছেলে প্রতিপক্ষের আনসার সিকদার, তার ভাই আয়াতুল সিকদার, আশ্রাফুল সিকদার, নাসরুল সিকদার ও আলমাস সিকদারের নেতৃত্বে বৃদ্ধ এসকেন্দার আলম সিকদারকে লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে রাস্তায় ফেলে রাখে। পরে স্থানীয়রা বৃদ্ধ এসকেন্দার আলম সিকদারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে ভর্তি করে।

শারীরিক প্রতিবন্ধী বৃদ্ধ এসকেন্দার আলম সিকদার জানান, আদালতে মামলা করার পরে বাড়িতে পুলিশ তদন্তে আসার পরে ক্ষিপ্ত হয়ে আমার উপর প্রতিপক্ষের লোকজন হামলা করে আহত করে। আর তারা আমাকে এবং আমার পরিবারকে প্রতিনিয়ত হুমকি-ধমকি দিচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।