ঢাকা২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

আপাতত বাসায় খালেদা জিয়ার চিকিৎসা চলবে: ডা: জাহিদ

admin
এপ্রিল ৩, ২০২৪ ১১:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক:   বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন বলেছেন, স্বাস্থ্য পরীক্ষার জন্য মেডিকেল বোর্ডের চিকিৎসকদের পরামর্শক্রমে বিএনপি চেয়ারপারসনকে হাসপাতালে নেওয়া হয়। হাসাপাতালে নেওয়ার পর উনাকে সিসিইউতে নেওয়া হয়। পরে বেশ কিছু পরীক্ষা-নিরীক্ষা করা হয়, যা বাসায় করা সম্ভব নয়। সেখানে চিকিৎসার জন্য মেডিকেল বোর্ডের সদস্যরা কার্যকরী পদক্ষেপ গ্রহণ করেন। এ কারণে উনি অসুস্থতার মাঝেও কিছুটা সুস্থতাবোধ করছেন। পরে মেডিকেল বোর্ডের পরামর্শে আবার বাসার আনা হয়। আপাতত বাসায় রেখে মেডিকেল বোর্ডের তত্ত্বাবধায়নে চিকিৎসা চলবে।

রাজধানীর এভারকেয়ার হাসপাতাল থেকে গুলশানের বাসায় ফিরেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। স্বাস্থ্য পরীক্ষা শেষে মঙ্গলবার রাতে মেডিকেল বোর্ডের সিদ্ধান্তে তিনি বাসায় ফেরেন। এ সময় অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন সাংবাদিকদের এ কথা বলেন।

তিনি আরো বলেন, উনি (খালেদা জিয়া) লিভার, কিডনি রোগী। হার্টে রিং পড়ানো, আর্থ্রাইটিসসহ আরো কিছু রোগ রয়েছে। শারীরিক সীমাবদ্ধতাও আছে। মেডিকেল বোর্ড সুপারিশ করেছেন, দ্রুত সময়ের মধ্যে বিদেশে উন্নত চিকিৎসার জন্য নেওয়া গেলে তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবেন। ম্যাডাম খালেদা জিয়া শারীরিক সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।