ঢাকা৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

নির্বাচনকে ঘিরে সংখ্যালঘুদের নির্যাতন সরজমিন তদন্ত করতে ছয় বিভাগে বিএনপির তিন টিম

admin
ফেব্রুয়ারি ৩, ২০২৪ ১১:০৪ অপরাহ্ণ
Link Copied!

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে সংখ্যালঘুদের ওপর নির্যাতনের ঘটনা সরজমিন তদন্ত করতে ফরিদপুর ও খুলনা বিভাগে, চট্টগ্রাম ও কুমিল্লা বিভাগে এবং রাজশাহী ও রংপুর বিভাগে গিয়েছেন বিএনপির তিনটি প্রতিনিধি দল। শনিবার সকালে এই দলগুলো ঢাকা থেকে রওনা এসব বিভাগের উদ্দেশে রওনা দেন বলে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন।
ফরিদপুর ও খুলনা বিভাগ: এই বিভাবে নেতৃত্ব দিচ্ছেন বিএনপি ভাইস চেয়ারম্যান নিতায় রায় চৌধুরী, সহ ধর্ম বিষয়ক সম্পাদক অমলেন্দু অপু, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ব্যারিস্টার রুহুল কদ্দুস কাজল ও ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট নিপুণ রায় চৌধুরী।
চট্টগ্রাম ও কুমিল্লা বিভাগ: এই বিভাগে নেতৃত্ব দিচ্ছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অধ্যাপক ড. সুকোমল বড়ুয়া, সহ সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডু, হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যাণ ফ্রন্টের মহাসচিব এস এন করুণ দেব ও পার্থ দেব মন্ডল।
রাজশাহী বিভাগ ও রংপুর বিভাগ: এই বিভাগে নেতৃত্ব দিচ্ছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যাণ ফ্রন্টের চেয়ারম্যান বিজন কান্তি সরকার, বিএনপির নির্বাহী কমিটির সদস্য রমেশ দত্ত এবং যুবদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি এলবার্ট ডি কস্টা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।