ঢাকা২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

করিমগঞ্জে বাড়ি নিয়ে বিরোধের জেরে ছুরিকাঘাত বড় ভাইকে হত্যা,আটক ছোট ভাই

admin
ফেব্রুয়ারি ২, ২০২৪ ৫:০৮ অপরাহ্ণ
Link Copied!

করিমগঞ্জ (কিশোরগঞ্জ)প্রতিনিধি।।
কিশোরগঞ্জের করিমগঞ্জে বাড়ির ভিটা নিয়ে বিরোধের জেরে ছুরিকাঘাতে এক ব্যক্তি নিহত হয়েছেন।
বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারি রাত সাড়ে ৮ টার দিকে করিমগঞ্জ উপজেলার শিমুলতলা বাজারে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে রক্তমাখা ছুরি উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে নিহতের ছোট ভাইকে আটক করেছে পুলিশ।
আবদুল হাই(৬০) করিমগঞ্জ উপজেলার জাফরাবাদ ইউনিয়নের মাঝিরকোনা গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে। এ ঘটনায় নিহতের ছোটভাই আবদুর রশিদ(৫২) কে গ্রেফতার করেছে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মাঝিরকোনা গ্রামের আব্দুল হাইয়ের সঙ্গে দীর্ঘদিন ধরে বাড়ির ভিটা নিয়ে তারই ছোট ভাই আব্দুর রশিদের বিরোধ চলে আসছিল। একপর্যায়ে আব্দুল হাই ঢাকায় গিয়ে ব্যবসা শুরু করেন। কয়েকদিন আগে বাড়িতে আসেন তিনি।বৃহস্পতিবার রাতে বাড়ি থেকে বের হয়ে শিমুলতলা বাজারে যান আব্দুল হাই।এ সময় তাঁর ছোট ভাই রশিদের সঙ্গে পুরোনো বিরোধ নিয়ে কথা কাটাকাটি হয়।এক পযার্য়ে রশিদ ক্ষুদ্ধ হয়ে আবদুল হাইকে ছুরিকাঘাত করেন। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।
করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান বলেন,হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা ছুরি উদ্ধার করার হয়েছে।এ ঘটনায় অভিযুক্ত ব্যক্তিকে কিশোরগঞ্জ সদর থানার পুলিশের সহায়তায় কিশোরগঞ্জ জেলা শহর থেকে আটক করে করিমগঞ্জ থানায় নিয়ে আসা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক আব্দুর রশিদ বাড়ির ভিটা নিয়ে বিরোধের জেরে তার বড় ভাইকে ছুরিকাঘাত করার বিষয়টি স্বীকার করেছেন।
লাশের ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেননি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।