ঢাকা১৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

কিশোরগঞ্জের জেসি এগ্রো ফার্মের ডেইরি আইকন জাতীয় পুরষ্কার অর্জন

admin
জুন ২, ২০২৪ ১২:০৮ অপরাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক : কিশোরগঞ্জের করিমগঞ্জের জেসি এগ্রো ফার্ম ‘ডেইরি আইকনে’ ভূষিত হয়েছে। বিশ্ব দুগ্ধ দিবস উপলক্ষে শনিবার (১ জুন) রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে এক অনুষ্ঠানের মাধ্যমে প্রতিষ্ঠানটিকে এ খেতাবে ভূষিত করা হয়।

অনুষ্ঠানে জেসি এগ্রো ফার্মের পরিচালক উম্মে হানী চাঁদনীর হাতে ক্রেস্ট ও সম্মাননা স্মারক তুলে দেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী মো. আব্দুর রহমান।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক এমিরেটাস ডা. এবিএম আব্দুল্লাহ।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব সৈয়দ মাহমুদ বেলাল হায়দার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডা. মো. রিয়াজুল হক।

মো. এরশাদ উদ্দিন কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর রৌহা গ্রামের বাসিন্দা। তিনি বাংলাদেশ মিলস্কেল রি-প্রসেস অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ও জেসি এগ্রো ফার্মের চেয়ারম্যান।

জেসি এগ্রো ফার্মের পরিচালক উম্মে হানী চাঁদনী বলেন, জেসি এগ্রো ফার্মকে দেশের হাজার হাজার খামারের মধ্যে যাছাই-বাছাই করে জাতীয় পর্যায়ে অবদান রাখায় এই সম্মাননা প্রদান করেছে প্রাণিসম্পদ মন্ত্রণালয়। তাই সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাই। কারণ এই সম্মাননা আমাদের প্রতিষ্ঠানকে আরও ভালো কাজ করতে উৎসাহিত করবে।

প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আলহাজ্ব এরশাদ উদ্দিন বলেন, আমারা শুরু থেকে কীভাবে জাতীয় পর্যায়ে অবদান রাখা যায় সেই কাজ করার চেষ্টা করেছি। এই প্রতিষ্ঠানের মাধ্যমে কর্মসংস্থান থেকে শুরু করে জাতীয় পর্যায়ে দুধ ও মাংস উৎপাদনে সর্বদা কাজ করে যাচ্ছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।