ঢাকা১৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

কিশোরগঞ্জের যে প্রতিষ্ঠানের সবাই ফেল

admin
মে ১৩, ২০২৪ ৯:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক : কিশোরগঞ্জে এ বছর মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমান পরীক্ষার ফলাফলে জেলায় গড় পাসের হার ৭৭ দশমিক ৩৪ শতাংশ।

এ বছর জেলায় ৪৪৬টি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। তারমধ্যে জেলার পাকুন্দিয়া উপজেলা চরফরাদী ইউনিয়নের চরতেরোটেকিয়া মৌজা বালিকা উচ্চ বিদ্যালয়ের সবাই ফেল করেছে।

জেলা শিক্ষা অফিসার শামছুন নাহার মাকছুদা এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, জেলায় এবার ৪৪৬টি শিক্ষাপ্রতিষ্ঠানের ৩৮ হাজার ৬৮৬ শিক্ষার্থী অংশ নেয়। তার মধ্যে ২৯ হাজার ৯২১জন শিক্ষার্থী পাস করে। তার মধ্যে জিপিএ ৫ পেয়েছে ১ হাজার ৯৩৬জন। গড় পাসের হার ৭৭ দশমিক ৩৪ শতাংশ। আর ফেল করেছে ৮ হাজার ৭৬৫ জন।

চরতেরোটেকিয়া মৌজা বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হেলাল উদ্দিন জানান, এবার চরতেরোটেকিয়া মৌজা বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ৯ জন শিক্ষার্থী অংশ নেয়। তার মধ্যে ৮ জন মানবিক ও ব্যবসায়ীক বিভাগে একজন শিক্ষার্থী অংশ নেয়। তাদের সবাই ফেল করেছে। তবে গতবারের ফলাফল ভালো ছিল বলেও জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।